রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বিরামপুরের দিওড় ইউনিয়নে মন্দিরের ঘর নির্মাণ উদ্বোধন করেন আঃ মালেক মন্ডল।

বিরামপুরের দিওড় ইউনিয়নে মন্দিরের ঘর নির্মাণ উদ্বোধন করেন আঃ মালেক মন্ডল।

এন,এম,সজীব, সংবাদদাতা:

দিনাজপুরের বিরামপুর উপজেলাধীন ৪ নং দিওড় ইউনিয়নে মোঃ শিবলী সাদিক (এমপি)’র দিকনির্দেশনায় শালঘরিয়ায় দক্ষিণ পাড়া শারদীয় চন্ডি ও কালি মন্দিরের ঘর নির্মাণে উদ্বোধন করেন চেয়ারম্যান আঃ মালেক মন্ডল।

এসময় উপস্থিত ছিলেন,ওয়ার্ড সদস্য রবিউল ইসলাম সহ স্থানীয় মহল্লার কালিপদ, দুলাল,কবির,নিরজন,দেবর, উত্তম,ভুট্টো,মাখম,দিলিপ,বিকাশ,রিপন
এছাড়াও এলাকার আরও সম্মানিত ব্যক্তিগন উপস্থিত ছিলেন। এবিষয়ে স্থানীয় জনসাধারণের নিকট জানতে চাইলে তারা জানান,অত্র শালঘরিয়ার মন্দিরটি অকেজো ও বেড়ার ঘরেই পুজা করে আসছিল।

এবিষয়ে ৪ নং দিওড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল কে অবগত করলে তিনি সরেজমিনে তদন্ত সাপেক্ষে মন্দিরটির সংস্কারের পদক্ষেপ গ্রহণ করেন। তারা আরো জানান,মন্দিরটি সংস্কারে স্থানীয় পাড়া মহল্লার হিন্দু সম্প্রদায়ের লোকজন সুন্দর এবং সঠিকভাবে পূজা অর্চনা করতে পারবেন। এজন্য চেয়ারম্যান আব্দুল মালেক কে ধন্যবাদ ও অভিনন্দন জানান। তারা আরো জানান, এমন চেয়ারম্যানই ইউনিয়নে অতীব প্রয়োজনীয় প্রয়োজন।

চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডলের নিকট জানতে চাইলে তিনি জানান,মন্দিরটি পরিত্যক্ত অযত্নে বাঁশের বেড়া দিয়ে ঘেরা ছিল যার মধ্যে হিন্দু সম্প্রদায়ের মানুষ অতি কষ্ট করে পূজা করে আসছিল। এমন অবস্থায় উক্ত মন্দিরটি সংস্কারের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। আমি আশা করছি হিন্দু সম্প্রদায়ের মন্দিরটি সংস্কারে সকলের পূজা করার জন্য উপযোগী স্থান হিসেবে প্রকাশ পাবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন