শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বঙ্গবাজারের আগুন উদ্দেশ্যপ্রণোদিত কিনা খতিয়ে দেখা হচ্ছে: সাঈদ খোকন

বঙ্গবাজারের আগুন উদ্দেশ্যপ্রণোদিত কিনা খতিয়ে দেখা হচ্ছে: সাঈদ খোকন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, বঙ্গবাজারের আগুন উদ্দেশ্য প্রনোদিতভাবে নাশকতার অংশ হিসেবে লাগানো হয়েছে কিনা জনমনে এটা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে অগ্নিকাণ্ডে ভস্মীভূত বঙ্গবাজার মার্কেট পরিদর্শনে এসে সাবেক মেয়র এ কথা বলেন।

তিনি বলেন, ফায়ার সার্ভিসের লোক যখন আগুন নেভাতে যাচ্ছে, পুলিশ যখন মানুষকে হেল্প করতে যাচ্ছে, তখন তাদের ওপর হামলা করা হয়েছে। এটা খুব আনইউজাল একটা বিষয়। বিষয়টিকে তদন্ত করা হবে এবং খতিয়ে দেখা হবে। এখানে নাশকতার কোনো উদ্দেশ্য ছিল কি না, সেটিও খতিয়ে দেখে যা যা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা দরকার সরকার কঠোর হস্তে সব ব্যবস্থা গ্রহণ করবে।

সাঈদ খোকন বলেন, এটা স্বাভাবিক কোনো বিষয় না। আগেও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তখন ফায়ার সার্ভিসকে সবাই সহযোগিতা করেছে। কিন্তু এবার সহযোগিতার বদলে বাধা দিয়েছে। আমি প্রথম দেখলাম। কেন এই আক্রমণ করা হলো তারা তো আগুন নেভাতেই এসেছেন। কোনো ভিন্ন উদ্দেশ্য আছে কি না, কোনো মহল এটিতে জড়িত আছে কি না। সরকারকে বলব, যেন বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হয়।

তিনি বলেন, প্রধানমন্ত্রী গনভবন থেকে বঙ্গবাজারের আগুনের বিষয়টি সার্বক্ষণিক মনিটরিং করেছেন। ব্যবসায়ীদের সার্বিক পুনবার্সনের জন্য যা যা প্রয়োজন প্রধানমন্ত্রী তা করবেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন