শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে ৮ পতিতা ও খদ্দরের  ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

ঘোড়াঘাটে ৮ পতিতা ও খদ্দরের  ভ্রাম্যমাণ আদালতে জরিমানা
মনোয়ার বাবু,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে বুলাকীপুর ইউনিয়নের মোজাম বিনোদন পার্কে অসামাজিক কাজের দায়ে ৬ পতিতা সহ ৩ খদ্দেরকে আটক করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার (৮ জুন) সকালে আটককৃত পতিতা ও খদ্দেরকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান প্রত্যেকের কাছ থেকে ২০০ টাকা করে জরিমানা আদায় করেন এবং অপর একজন ১৭ বছর বয়সী কিশোরী হওয়ায় তাকে সর্তক করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
আটককৃত পতিতা-খদ্দেরা হলেন,ঝুমাইয়া (২৫), মোছাঃ লিজা (২৩), রুনা বেগম (২৬), রুজিনা আক্তার লতা (২৫), মাছুদা (২৫), হাবিবুর রহমান (২৮), আবু তারেক (২৬) ও নাইম (২৫)।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, বুধবার সন্ধ্যার কিছু আগে  স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে পুলিশ জানতে পারে উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের অবস্থিত মোজাম বিনোদন পার্কে অসামাজিক কার্যক্রম চলছে। এমন খবরে ঘোড়াঘাট উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসানকে সাথে নিয়ে পার্কটিতে পুলিশ উপস্থিত হলে, সেখানে থাকা আবাসিক রুম হতে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৬ পতিতা নারী এবং ৩ খদ্দেরকে আটক করা হয়। এসময় আরো ৩-৪ জন পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যায়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন