রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

কিউইদের বিপক্ষে যেমন হতে পারে টাইগারদের একাদশ

কিউইদের বিপক্ষে যেমন হতে পারে টাইগারদের একাদশ

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : বিশ্বকাপের আগে নিজেদের প্রস্তুতি যাচাই করতেই নিউজিল্যান্ড সিরিজের আয়োজন। কিন্তু তা আর হলো কই। বৃষ্টির কারণে এক ইনিংসও পুরো খেলা হয়নি।  বল হাতে বাংলাদেশের বোলারদের নিয়ন্ত্রিত বোলিং দেখা গেলেও এদিন হতাশ হতে হয়েছে টাইগার ক্রিকেটের ভক্তদের। ম্যাচের কোন ফলাফল যেমন আসেনি, তেমনি তামিম ইকবাল আর মাহমুদউল্লাহ রিয়াদের প্রত্যাবর্তনটাও চোখে পড়েনি।

 

তবে সেসব পেছনে ফেলে মিরপুরের শের-এ বাংলা স্টেডিয়াম এখন তৈরি দ্বিতীয় ম্যাচের জন্য। বাংলাদেশও প্রস্তুত কিউইদের বিপক্ষে লড়তে। সিরিজের ২য় ওয়ানডেতে দুই-একটা পরিবর্তন দেখা যেতে পারে।

 

ওপেনিংয়ে তামিম ইকবালের সাথে থাকবেন লিটন দাস। তিন নম্বর পজিশনে নেমে যেতে পারেন তানজিদ হাসান তামিম। চারে তাওহীদ হৃদয়ের জায়গাটা পোক্তই বলা চলে। পাঁচে মাহমুদউল্লাহ রিয়াদ, ছয়ে সৌম্য সরকার, সাতে শেখ মেহেদী হাসান। বাংলাদেশ ব্যাটিং করতে নামলে এই তিন পজিশনে থাকবে বাড়তি নজর।

 

আটে খেলবেন নুরুল হাসান সোহান, নয়ে রিশাদ হোসেন। দশ এবং এগারোতে দেখা যেতে পারে দুই পেসার হাসান মাহমুদ এবং খালেদ আহমেদকে। বিশ্রামে থাকতে হতে পারে মুস্তাফিজুর রহমান এবং নাসুম আহমেদকে। চোটের কারণে বাইরে থাকতে পারেন পেসার তানজিম হাসান সাকিব।

 

যেমন হতে পারে দ্বিতীয় ম্যাচের একাদশ:
তামিম ইকবাল,  লিটন দাস (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, তাওহীদ হ্রদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, শেখ মেহেদী হাসান, নুরুল হাসান সোহান, রিশাদ হোসেন, খালেদ আহমেদ, হাসান মাহমুদ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন