শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সাকিব-তামিমকে নিয়ে যা বললেন প্রিন্স মাহমুদ

সাকিব-তামিমকে নিয়ে যা বললেন প্রিন্স মাহমুদ

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :

সোমবার রাতে হঠাৎ করেই গণমাধ্যমে ছড়িয়ে পড়ে একটি খবর। আসন্ন বিশ্বকাপে সব ম্যাচ খেলতে পারবেন না দেশসেরা ওপেনার তামিম ইকবাল। সম্পূর্ণ ফিট না থাকায় ৫টি ম্যাচ খেলতে চেয়েছেন তিনি।

তামিমের এমন সিদ্ধান্তে বেশ ক্ষুব্ধ হন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। বিসিবিকে জানিয়ে দেন, ‘আনফিট’ তামিমকে বিশ্বকাপে চান না তিনি।

বিশ্ব ক্রিকেটে সবচেয়ে বড় এই আসর শুরুর মাত্র সপ্তাহ খানেক আগে দেশের ক্রিকেটের এমন ‘টালমাটাল’ অবস্থা ব্যাপক আলোচনার সৃষ্টি করে। সামাজিক যোগাযোগ মাধ্যমে দর্শক, ক্রীড়াপ্রেমীদের মাঝেও তীব্র প্রতিক্রিয়া দেখা যায়।

এমন অবস্থায় নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে অধিনায়ক সাকিবকে চাপমুক্ত রাখতে সবার প্রতি অনুরোধ জানিয়েছেন দেশের কিংবদন্তী গীতিকার প্রিন্স মাহমুদ।

মঙ্গলবার বিকেলে ফেসবুক স্ট্যাটাসে এই সংগীত তারকা লিখেছেন, আমাদের আবেগকে একটু দূরে সরিয়ে রাখতে হবে। এই মুহূর্তে সাকিব আল হাসানকে একদমই টেনশনমুক্ত রাখতে হবে। জিদ করা বন্ধ করতে হবে। সেরা সেরাই। কথা সহজ, দেশ আগে।

অনেকেই মনে করেছেন, সাকিবকে বেশ পছন্দ করেন দেখেই হয়তো তার পক্ষে এমনটা বলেছেন প্রিন্স মাহমুদ। তাদের উদ্দেশ্য এই গীতিকার লিখেছেন, সাকিব আমার পছন্দের কিন্তু তেমনও না। ওর গান পছন্দ করার টেস্ট খুব বাজে। পচা-ধচা, আঁতকা- ফাতকা গান সব ওর প্রিয়। এসব দিক থেকে মাশরাফি আর তামিম এগিয়ে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন