রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

মাশরাফি কেন বিসিবিতে জানেন না রাজ্জাক

মাশরাফি কেন বিসিবিতে জানেন না রাজ্জাক

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :

বাংলাদেশ দলে মাশরাফি বিন মর্তুজা রীতিমত কিংবদন্তি। ড্রেসিংরুমে তার নিয়ন্ত্রণ, দলের সঙ্গে বোঝাপড়া, অধিনায়ক হিসেবে নেতৃত্বদানের ক্ষমতা সবমিলিয়ে মাশরাফি মানেই যেন দারুণ কিছু। তার হাত ধরেই ২০১৭ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে খেলেছে বাংলাদেশ। হয়েছে এশিয়া কাপের রানারআপ। টাইগার ক্রিকেটের বড় সাফল্যের নেতা বললেও তাই খুব একটা ভুল বলা হয়না।

বিশ্বকাপের দল ঘোষণার আগে তামিম ইকবাল এবং সাকিব আলা হাসানের মাঝে টানাপোড়েনেও চলে এলো মাশরাফির নাম। অর্ধেক ফিট থাকা তামিমকে অধিনায়ক সাকিব চাইছেন না এমন খবর চাউর হয়েছিল আগেই। মঙ্গলবার সেই জটিলতার মাঝেই বিসিবিতে এসেছিলেন মাশরাফি। বলা হচ্ছিল, অস্থিরতা কমাতেই নাকি ম্যাশের এমন আগমন। তবে সত্যিই কেন মাশরাফি এসেছেন তা আর জানা যায়নি। মাশরাফি অবশ্য বলেছেন তার এমন আগমন পুরোপুরি ব্যক্তিগত।

মাশরাফি তার বিসিবিতে যাওয়ার কারণটা ‘ব্যক্তিগত’ বললেও তা মানা বেশ কঠিন। এর আগেও তামিমের ইস্যুতেই শেষবার ক্রিকেটের সঙ্গে যুক্ত ছিলেন মাশরাফি। তামিম অবসর নেওয়ার পর প্রধানমন্ত্রী কার্যালয়ে এই পেসারও ছিলেন তামিমের অভিমান ভাঙানোর মিশনে।

দল ঘোষণার পর সংবাদ সম্মেলনে তাই এসব ইস্যুও জায়গা করে নিয়েছে। মাশরাফির বিসিবিতে যাওয়া নিয়ে প্রশ্ন উঠেছে। আর তার জবাব দিয়েছেন আব্দুর রাজ্জাক। মাশরাফি দল নির্বাচন করতে এসেছেন এমন প্রশ্নে রাজ্জাকের উত্তর, ‘মাশরাফি দল নির্বাচন করতে আসেনি। ও বোর্ড সভাপতির (নাজমুল হাসান পাপন) সঙ্গে কথা বলতে এসেছিল। আমি জানি না সবাই কেন বলছে যে ও দল নির্বাচন করতে বা অন্য কারণে এসেছে। এমন কিছু ছিল না।’

তাহলে মাশরাফির বিসিবিতে যাওয়ার কারণ কী? সে উত্তর অবশ্য রাজ্জাকের কাছে নেই, ‘আমরা আসলে জানি না। সে সভাপতির সঙ্গে কথা বলতে এসেছে অথবা দেখা করতে এসেছে। সিরিজ চলার সময় খেলোয়াড়েরা এভাবে আসে। খুব সম্ভবত সেজন্য এসেছে। আমি জানিও না। আমাদের জানারও কথা না।’

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন