সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সংবাদ শিরোনামঃ

রোনালদো নৈপুণ্যে আল নাসেরের দুর্দান্ত জয়

রোনালদো নৈপুণ্যে আল নাসেরের দুর্দান্ত জয়

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :   আল নাসেরের হয়ে চলতি মৌসুমে দুর্দান্ত খেলছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পর্তুগীজ মহাতারকা তাঁর দুর্দান্ত ফর্ম বজায় রেখেছেন গতকালও। আল তায়ির বিপক্ষে কালকের ম্যাচে প্রথমে অসাধারণ এক পাসে গোল করিয়েছেন সতীর্থকে দিয়ে, পরে নিজেও করেছেন এক গোল। ফলে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে আল নাসের।

আল তায়ির বিপক্ষে গতকালের ম্যাচে শুরু থেকেই দাপট নিয়েই খেলেছে আল নাসের। প্রতিপক্ষের রক্ষণ ভেদ করে একের পর এক আক্রমণে দিশেহারা করেছেন। শুরুর দিকেই গোল করার দুর্দান্ত একটি সুযোগও পেয়েছিলেন রোনালদো। তবে তা কাজে লাগাতে পারেননি তিনি।

এদিকে নিজে গোল করতে না পারলেও সতীর্থ অ্যান্ডারসন তালিসকাকে দিয়ে ম্যাচের ৩২ মিনিটে করিয়েছেন একটি গোল। আর পর্তুগীজ মহাতারকার অসাধারণ এই এসিস্ট নিয়েই আলোচনা হচ্ছে বেশি। প্রতিপক্ষের ডি বক্সের ভেতরে বল পেয়ে অসাধারণ এক বাই সাইকেল কিকে রোনালদো তা পাঠিয়ে দেন তালিসকার কাছে। এরপর ব্রাজিলিয়ান এই ফুটবলারের জালের দেখা পেতে কোনো বেগই পেতে হয়নি। ফলে এক গোলের লিড নিয়ে বিরতিতে যায় আল নাসের।

এদিকে আক্রমণের ধারা গতকাল বিরতির পরও বজায় রেখেছিলা আল নাসের। তবে দ্বিতীয়ার্ধ্বে প্রথম গোলে দেখা পায় আল তায়িই। ৭৯ মিনিটে আল নাসেরের জালে এক গোল দিয়ে সমতায় ফেরে তারা। তবে এই সমতা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। মিনিট তিনেক পরেই পেনাল্টি পায় রোনালদোর দল। আর স্পট কিক থেকে লক্ষ্যভেদ করে দলকে আরও একবার এগিয়ে দেন পর্তুগীজ মহাতারকা।

এরপর কোনো দলই আর গোল করতে না পারায় শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে আল নাসের। প্রো লিগে এ নিয়ে ৭ ম্যাচে ১০ গোল করেছেন রোনালদো। আর গতকালের জয়ের পর ৮ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে আছে আল নাসের।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন