রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

দিনাজপুরে হোটেল শ্রমিককে কুপিয়ে হত্যা  পরকীয়া প্রেমিক গ্রেফতার 

দিনাজপুরে হোটেল শ্রমিককে কুপিয়ে হত্যা  পরকীয়া প্রেমিক গ্রেফতার 
মো: আব্দুস সাত্তার,দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরে নারী হোটেল শ্রমিক জয়া বর্মণ (৩৫)  কে কুপিয়ে হত্যার ঘটনায় পরকীয়া প্রেমিক তরিকুল ইসলাম চান্দুকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।
রোববার (১ অক্টোবর) দুপুর ১ টায় দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন বলেন রোববার (১ অক্টোবর) ভোরে জেলার খানসামা উপজেলার পাকেরহাট বাজারের মাহিন সুইট নামে এক হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত তরিকুল ইসলাম চান্দু দিনাজপুর সদর উপজেলার মুরাদপুর দামপুকুর গ্রামের আসরাফ আলীর পালিত ছেলে। পেশায় তিনি একজন হোটেল শ্রমিক।নিহত জয়া বর্মন সুন্দরী ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার বানডাঙ্গা গ্রামের সপাল রায়ের স্ত্রী। তারা দিনাজপুর শহরের ফকিরপাড়া মহল্লায় আব্দুস সামাদের বাসায় ভাড়া থাকতেন।এ ঘটনায় জয়ার স্বামী সপাল রায় বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে কোতয়ালী থানায় একটি হত্যা মামলা করেন।
  বুধবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার শহরের মির্জাপুর এলাকায় কালুর মোড়ে বিসমিল্লাহ হোটেলের সামনে জয়া বর্মন সুন্দরীকে দা দিয়ে কুপিয়ে পালিয়ে যান তরিকুল ইসলাম চান্দু। তিনি আরও জানান পাঁচ বছর আগে তার স্ত্রী মারা যান। এরপর থেকে তিনি বাস টার্মিনালে  সাউদিয়া হোটেল বয় হিসেবে কাজ করত । সেখানেই কাজ করতেন জয়া বর্মন সুন্দরী। এক সঙ্গে কাজ করার সুবাদে দুজনের মধ্যে অবৈধ সম্পর্ক গড়ে উঠে। তিনি যা আয় করতেন তার বেশিরভাগ অংশই জয়া বর্মন সুন্দরীকে দিতেন। স্বামীর অনুপস্থিতিতে জয়া বর্মন সুন্দরীর বাসাতেও রাত্রিযাপন করতেন। তবে ছয় মাস ধরে তরিকুল জয়ার স্বামীকে ছেড়ে তাকে বিয়ে করার জন্য চাপ দেন। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়।ঘটনার দিন তিনি শহরের মহাজারার মোড় কামারের দোকান থেকে ২০০ টাকায় একটি দা কেনেন। সন্ধ্যায় সেই দা দিয়ে কালুর মোড়ে বিসমিল্লাহ হোটেলের সামনে জয়াকে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যান। পরে গুরুত্বর আহত অবস্থায় জয়াকে উদ্ধার করে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানের অপারেশন থিয়েটারে তিনি মারা যান। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শেখ মো. জিন্নাহ আল মামুন, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ হোসেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন