শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

রিয়াদের স্ট্রাইক রেট নিয়ে এবার মুখ খুললেন মাশরাফি

রিয়াদের স্ট্রাইক রেট নিয়ে এবার মুখ খুললেন মাশরাফি

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :   বিশ্বকাপের দল ঘোষণার পূর্বে সবচেয়ে আলোচনায় ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। দারুণ ছন্দে থাকার পরও অভিজ্ঞ এই ক্রিকেটারকে এশিয়া কাপের দলে না রাখায় তীব্র সমালোচনার মুখে পড়ে নির্বাচকরা। নিউজিল্যান্ড সিরিজে দায়িত্বশীল ব্যাটিংয়ের পর বিশ্বকাপ দলে সুযোগ মেলে রিয়াদের। টাইগার এই ক্রিকেটারের বিশ্বকাপ দলে থাকা নিয়ে কথা বলেছেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

দল থেকে বাদ পড়ার পর রিয়াদের স্ট্রাইক রেট নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়। অনেকেই অভিযোগ তুলেন, ধীরগতির ব্যাটিং করেন রিয়াদ। একই সঙ্গে ফিটনেস নিয়েও প্রশ্ন তুলেন অনেকে। মাশরাফি মনে করেন, দ্রুত রান সংগ্রহ করার সামর্থ্যও রয়েছে অভিজ্ঞ এই ক্রিকেটারের।

রোববার (১ অক্টোবর) নিজের অফিশিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও প্রকাশ করেন মাশরাফি। সেই ভিডিওতে বাংলাদেশের বিশ্বকাপ দলে থাকা ক্রিকেটারদের নিয়ে কথা বলেন তিনি।

রিয়াদ প্রসঙ্গে মাশরাফি বলেন, ‘মাহমুদউল্লাহ রিয়াদের স্ট্রাইক রেট নিয়ে অনেক কথা হয়েছে। আমি সব সময় বলেছি রিয়াদের ওই সামর্থ্য আছে পার্থক্য তৈরি করার।’

তরুণ ওপেনার তানজিদ তামিমকে নিয়েও কথা বলেন মাশরাফি। তিনি বলেন, ‘তানজিদ তামিম শট খেলতে অনেক পছন্দ করে। আমার মনে হয় ম্যানেজমেন্ট এই কারণেই তাকে দলে রেখেছে। যতগুলো ওপেনার আছে তাদের মধ্য থেকে এই কারণেই তামিমকে চয়েজ করেছে।’

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন