বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

বাবরের সঙ্গে ঝামেলা: শাহিনকে পাকিস্তানের অধিনায়ক করার দাবি নাকচ আফ্রিদির

বাবরের সঙ্গে ঝামেলা: শাহিনকে পাকিস্তানের অধিনায়ক করার দাবি নাকচ আফ্রিদির

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :

জাতীয় দলের চাপ সামলাতে পারছেন না বাবর আজম। তাই বিশ্বকাপে পাকিস্তানের অধিনায়ক পরিবর্তনের পরামর্শ দিয়েছেন কেউ কেউ। সেই তালিকায় রয়েছের দলটির সাবেক ক্রিকেটার এবং অন্তর্বর্তীকালীন প্রধান নির্বাচক শহীদ আফ্রিদি। ইতোমধ্যে চাউর হয়েছে, বাবরকে সরিয়ে শাহিন শাহ আফ্রিদিকে ক্যাপ্টেন করার দাবি তুলেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় সেই খবর ঘুরে বেড়াচ্ছে। তবে গুঞ্জনে জল ঢেলে দিয়েছেন খোদ আফ্রিদি নিজেই। তীব্রভাবে উদ্ভূত দাবি অস্বীকার করেছেন তিনি।

ভারতীয় শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে। এতে বলা হয়, আফ্রিদি সরাসরি জানিয়েছেন, শাহিনকে কাপ্তানের ভূমিকা পালন থেকে দূরে থাকতে। স্থানীয় টিভি চ্যানেল সামাকে দেয়া এক সাক্ষাৎকারে আফ্রিদি বলেন, সম্প্রতি ড্রেসিংরুমে বাবরের সঙ্গে শাহিনের কথা কাটাকাটি হয়েছে। এ নিয়ে বিভিন্ন মাধ্যমে সংবাদ ছড়িয়ে পড়েছে। এর মধ্যে গুজব রটেছে, শাহিনকে পাক অধিনায়ক হওয়ার জন্য চাপ দিচ্ছি আমি। এমন বিভ্রান্তিকর তথ্য বাতাসে ভেসে বেড়াচ্ছে। এতে আমি চরম হতাশ।

তিনি বলেন, শাহিনের নেতৃত্বে পিএসএল শিরোপা জিতেছে লাহোর কালান্দার্স। তাই বাবরের চেয়ে পাকিস্তান জাতীয় দলকে ভালো নেতৃত্ব দিতে পারবেন তিনি। আমি এই মতামত দিয়েছি বলে খবর বের হয়েছে। যার তীব্র নিন্দা জানাচ্ছি। অট্টহাসি দিয়ে বুমবুম খ্যাত পাকিস্তানি কিংবদন্তি পরিষ্কার করেন, শাহিনকে পাকিস্তানের দলপতির ভূমিকা পালন থেকে দূরে থাকতে পরামর্শ দিয়েছি আমি। সুতরাং, জানি না; কেন এই গুঞ্জন রটেছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন