রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

বিপিএল মাতাতে আসছেন টাইগারদের সাবেক কোচ

বিপিএল মাতাতে আসছেন টাইগারদের সাবেক কোচ

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলে নতুন করে দল গঠন করছে ফরচুন বরিশাল। সে উপলক্ষ্যে দলটির অধিনায়কের পর নতুন করে প্রধান কোচও নিয়োগ দিয়েছে। বাংলাদেশ দলের সাবেক প্রধান কোচ ডেভ হোয়াটমোরকে নতুন করে প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বরিশাল।

বুধবার (২০ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এই পোষ্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে ফরচুন বরিশাল ফ্র্যাঞ্চাইজি। পোষ্টে তারা লিখেছে, আমরা ঘোষণা করতে পেরে আনন্দিত যে, ডেভ হোয়াটমোর স্যার আসন্ন বিপিএল ২০২৪-এ ফরচুন বরিশালের কোচ হিসেবে থাকবেন। বাংলাদেশের ক্রিকেটকে আমুল বদলে দেওয়ার পিছনে বড় অবদান ডেভ হোয়াটমোর। ২০০৩ থেকে ২০০৭ সাল পর্যন্ত বাংলাদেশ দলের হেড কোচের দায়িত্ব পালন করেছিলেন তিনি। এ ছাড়া পাকিস্তান, শ্রীলঙ্কা, জিম্বাবুয়ে, নেপাল ও শ্রীলঙ্কারও দায়িত্ব সামলেছেন। এবার বিপিএল ফ্র্যাঞ্চাইজিতে যুক্ত হলেন তিনি।

এদিকে, বিপিএলের আগের আসরে খুলনা টাইগার্সের হয়ে খেলা তামিম ইকবাল এবার খেলছেন বরিশালের জার্সিতে। ইতোমধ্যে তাকে দলটির নেতৃত্বভার দেওয়া হয়েছে। এর আগে দলটিকে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা থাকা অভিজ্ঞ ব্যাটার মাহমুদউল্লাহ রিয়াদের পাশাপাশি অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ ও উইকেটরক্ষক ব্যাটার এনামুল হক বিজয়কেও বরিশালের হয়ে খেলতে দেখা যাবে। এছাড়া তামিমের দলে যুক্ত হচ্ছেন পাকিস্তানি তারকা ক্রিকেটার শোয়েব মালিক এবং মোহাম্মদ আমির। ফলে বেশ শক্তি-সামর্থ্য নিয়েই যে এবার বরিশাল মাঠে নামবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন