রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

চায়নিজ তাইপের কাছে হেরে কাবাডি থেকে বাংলাদেশের বিদায়

চায়নিজ তাইপের কাছে হেরে কাবাডি থেকে বাংলাদেশের বিদায়

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :   এশিয়ান গেমসের পুরুষ কাবাডিতে বাংলাদেশের সূচনাটা দারুণ হয়েছিল। জাপানকে রীতিমতো উড়িয়ে দিয়েছিল। কিন্তু এরপর থেকে বাংলাদেশ দল হাঁটছে উল্টোপথে।

মঙ্গলবার ভারতের বিপক্ষে তারা হেরে যায় ৫৫-১৮ পয়েন্টে। এরপর আজ বুধবার সকালেও হারের তিক্ত স্বাদ পেয়েছে। হ্যাংজুর ছিওশান গুয়ালি স্পোর্টস সেন্টারে চায়নিজ তাইপের কাছে ৩১-১৮ পয়েন্টের ব্যবধানে হেরে গেছে বাংলাদেশ। এই হারে এশিয়ান গেমস থেকে খালি হাতে বিদায়ও নিশ্চিত হয়েছে। শেষ ম্যাচে আগামীকাল সকালে থাইল্যান্ডের বিপক্ষে খেলবে বাংলাদেশ।

৩ ম্যাচ শেষে বাংলাদেশের সংগ্রহ ২ পয়েন্ট। অন্যদিকে চায়নিজ তাইপের সংগ্রহ ৬ পয়েন্ট। দুই ম্যাচ খেলা ভারতের সংগ্রহ ৪ পয়েন্ট। সেমিফাইনালে চায়নিজ তাইপে ইতোমধ্যে উঠে গেছে। ভারত যাবে তাদের সঙ্গে। শেষ ম্যাচ বাংলাদেশ থাইল্যান্ডের সঙ্গে জিতলেও আর সুযোগ নেই শেষ চারে যাওয়ার।

আজ চায়নিজ তাইপের সঙ্গে প্রথমার্ধে বাংলাদেশ ভালোই লড়াই করে। তাইপে পায় ১০ পয়েন্ট, বাংলাদেশ পায় ৮ পয়েন্ট। কিন্তু দ্বিতীয়ার্ধে গিয়ে খেই হারায় তুহিন তরফদাররা। এই অর্ধে তাইপে ৪টি লোনাসহ তুলে নেয় ২১ পয়েন্ট। অন্যদিকে বাংলাদেশ পায় মাত্র ১০ পয়েন্ট। সব মিলিয়ে ৩১-১৮ পয়েন্টের ব্যবধানে হেরে সেমিফাইনালে যাওয়ার স্বপ্নভঙ্গ হয় রমেশ গিরি বেন্ডির শিষ্যদের।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন