শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

কুড়িগ্রামে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

কুড়িগ্রামে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

কুড়িগ্রাম প্রতিনিধিঃ  কুড়িগ্রামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ-১৭ এর উদ্বোধন করা হয়েছে।

সোমবার সকালে কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উদ্যোগে জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ-১৭) এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

এসময়  উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান  আলহাজ্ব মোঃ জাফর আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, কুড়িগ্রাম পৌরসভার মেয়র মোঃ কাজিউল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  মোঃ রাসেদুল হাসান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রেদওয়ানুল হক দুলাল, জেলা ক্রীড়া কর্মকর্তা মোঃ আকরাম হোসাইন প্রমুখ।

জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এ খেলা অনুষ্ঠিত হচ্ছে। ছয়দিন ব্যাপি টুর্নামেন্টে বালক দল ১০টি ও বালিকা দল ১০টি মোট ২০টি দল অংশ গ্রহণ করবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন