রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

চিলমারীতে  রেইড দিবসে’ শুরু হলো বির্তক উৎসব

চিলমারীতে  রেইড দিবসে’ শুরু হলো বির্তক উৎসব
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের চিলমারীতে রেইড দিবস উপলক্ষে শুরু হলো বির্তক উৎসব।
  রেইড দিবস উপলক্ষে ১১ নং সেক্টরের কোম্পানি কমান্ডার  আবুল কাশেম চাঁদ ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের  সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা  আ. মান্নান সরকার বিতর্ক উৎসব উদ্বোধন করা হয়। বিতর্ক উৎসবটি দুই মাসব্যাপি চলবে। শেষ হবে ১৭ ডিসেম্বর।
আজ  মঙ্গলবার সকালে (১৭ অক্টোবর)
বালাবাড়িহাট দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি  র‌্যালি বের করা  হয়। র‌্যালি শেষে বালাবাড়ীহাট  রেলস্টেশন সংলগ্ন  এলাকায় সম্মুখ সমরের ভাস্কর্যে’ পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে বিতর্ক উৎসবের আহ্বায়ক ও কলামিস্ট নাহিদ হাসানের সভাপতিত্বে  বিতর্ক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের  উদ্বোধন করেন একুশে পদকপ্রাপ্ত  এডভোকেট এস এম আব্রাহাম লিঙ্কন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রুকুনুজ্জামান শাহীন। বক্তব্য রাখেন১১ নং সেক্টরের  চাঁদ কোম্পানির ডেপুটি কমান্ডার  রবিউস সামাদ সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক  কমান্ডার আব্দুল মান্নান সরকার,জেলা পরিষদ সদস্য জামিউল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম প্রমুখ।
দুই মাসব্যাপী বিতর্ক উৎসবের প্রথম পর্বে উপজেলার প্রতিটি স্কুল, কলেজ ও মাদ্রাসায় চারটি দলের মধ্যে প্রতিযোগিতা হবে। বিজয়ী দলগুলো দ্বিতীয় পর্বে প্রতিযোগিতায় অংশ গ্রহন করবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন