বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

কুড়িগ্রামে ৬০তম জন্মদিনে মোমবাতির আলোয় ভেঁসে উঠেছে শেখ রাসেলের প্রতিকৃতি

কুড়িগ্রামে ৬০তম জন্মদিনে মোমবাতির আলোয় ভেঁসে উঠেছে শেখ রাসেলের প্রতিকৃতি

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামে উৎসাহ আনন্দ ও উদ্দীপনার মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৬০ তম জন্মদিন পালন করেছেন কুড়িগ্রাম জেলা ছাত্র লীগ।সহস্রাধিক মোমবাতি দিয়ে শেখ রাসেলের প্রতিকৃতি তৈরি করেন তারা।মোমবাতির আলোয় ভেঁসে উঠা শেখ রাসেলের প্রতিকৃতিকে দেখতে ও শ্রদ্ধা জানাতে ছাত্রলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ নানান বয়সী মানুষ ভীড় করে।এর আগেও শেখ হাসিনার ছবি ও নৌকার ছবির আদলে হাজার নেতাকর্মী দিয়ে মানব প্রতিকৃতি তৈরি করে ব্যাপক আলোচনায় এসেছেন কুড়িগ্রাম জেলা ছাত্র লীগ।

বুধবার ১৮ অক্টোবর রাতে কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠে কেক কেটে ও মোমবাতির আদলে করা প্রতিকৃতিতে আগুন প্রজ্জলোন করে শেখ রাসেলের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন নেতাকর্মীরা।এছাড়াও শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে জেলা প্রশাসনসহ দলীয় ও বিভিন্ন সামাজিক সংগঠনের উদ্যোগে দিনব্যাপী অনুষ্ঠান চলছে

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ,  সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন নয়ন,কুড়িগ্রাম সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শরিফ, সম্পাদক সোলায়মান গাদ্দাফি,সদর  ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান রাব্বি, সম্পাদক বিন্দু,  পলিটেকনিক ছাত্রলীগের সভাপতি ঝিনুক, সম্পাদক তুহিন,পৌর ছাত্রলীগের আহবায়ক-যুগ্ন আহবায়ক সহ প্রমুখ।

মোমবাতির আদলে করা প্রতিকৃতি দেখতে আসা  মোঃ নুর আলম মামুন বলেন,এতগুলো মোমবাতি জ্বালিয়ে শেখ রাসেলের প্রতিকৃতি তৈরি করে জন্মদিন পালন করা এই প্রথম দেখলাম। শেখ রাসেলের প্রতি শ্রদ্ধা জানাতে এমন ব্যাতিক্রমী আয়োজন করায় জেলা ছাত্র লীগকে ধন্যবাদ জানাই।

জেলা ছাত্র লীগের সভাপতি মোঃ রাজু আহমেদ বলেন ও সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন বলেন,শেখ রাসেলের মধ্যে স্বপ্নের পাপড়ি গাঁথা ছিল। সেই স্বপ্নকে ঘাতকরা শেষ করে দিয়েছে। শেখ রাসেলকে আমরা ধারণ করেছি আমাদের অন্তরে। শেখ রাসেল বেঁচে থাকবে চিরকাল।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন