বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

আটোয়ারীতে সয়ন হত্যাকারী মুন্নাসহ জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন

আটোয়ারীতে সয়ন হত্যাকারী মুন্নাসহ জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন

আটোয়ারী (পঞ্চগড়) সংবাদদাতা
পঞ্চগড়ের আটোয়ারীতে সামিউল ইসলাম সয়নের হত্যাকারী মুন্না সহ জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসুচি পালন করেছে স্থানীয় এলাকাবাসী। সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে পঞ্চগড়-রুহিয়া সড়কের উপজেলা পরিষদ সংলগ্ন রাস্তায় ঘন্টাব্যাপী মানববন্ধনে সর্বস্তরের লোকজন অংশ নেয়।
মানববন্ধন কর্মসূচিতে সয়নের মা সেলিনা আকতার বলেন, হত্যাকান্ডের ৩ দিন পেরিয়ে গেলেও হত্যাকারী অভিযুক্ত মুন্নাকে এখনও পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয় নি। তিনি দ্রুত সয়নের হত্যাকারীকে গ্রেফতার করে ফাঁসির দাবী জানান। এসময় তারা উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি স্মারক লিপি প্রদান করেন।
উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর বিকেলে ঠাকুরগাঁও জগন্নাথপুর আদর্শ কলোনীর বাসিন্দা আঃ রউফ এর পুত্র মুন্না (৩০) অজ্ঞাতনামা অপর এক বন্ধুসহ আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মুল গেটের সামনে আসে। তারা সামিউল ইসলাম সয়ন (২৬) এর পুর্ব পরিচিত বন্ধু পরিচয়ের সুবাদে সয়নকে মোটর সাইকেলে তুলে রুহিয়ার অভিমুখে রওয়ানা দেয়। কিছুক্ষন পর বড়দাপ কোনপাড়া এলাকার জনৈক ইব্রাহিম আলীর বাড়ীর সামনে রক্তাক্ত অবস্থায় পথচারীরা সয়নকে উদ্ধার করে হাসপাতালে নেয়। রংপুরে প্রায় দুই দিন চিকিৎসা ও (আইসিইউ-তে) চিকিৎসকের নীবির পর্যবেক্ষণ চলা অবস্থায় শুক্রবার ( ৮ সেপ্টেম্বর) রাতে সয়ন মৃত্যূ বরণ করেন।#

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন