রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

বিরামপুর কলেজ বটতলী বাজারের কাঁচামাল ব্যাবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

বিরামপুর কলেজ বটতলী বাজারের কাঁচামাল ব্যাবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

এন,এম,সজীব: দিনাজপুরের বিরামপুর পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডের চাঁদপুর মহল্লার দক্ষিণপাড়ার ও কলেজ বাজার বটতলীর এক কাঁচামাল (সবজি) ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে।

আজ- (১৯ অক্টোবর) বৃহস্পতিবার: সকাল বেলা বিরামপুর পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডের চাঁদপুর মহল্লার
দক্ষিণপাড়ায়। নিজ বাড়ির দরজার সামনে কাঁচামাল (সবজি) ব্যবসায়ী মোঃ হাবিবুর রহমান (হিটলার) এর গলাকাটা লাশ পড়ে ছিল।

পরিবারের মাধ্যমে জানা যায়, হাবিবুর রহমান দোকানের কাজ শেষে প্রতিদিনের ন্যায় রাতে বাড়ি আসেন। গতকাল বুধবার রাতে বাড়ি ফিরে রাতের খাবার খেয়ে। পরে রাত্রি প্রায় ১২টার দিকে পান,সিগারেট খাওয়ার জন্য বাড়ির বাইরে বের হয়ে যান। আজ ভোরে হাবিবুর রহমানের স্ত্রী ঘুম থেকে উঠে দেখে স্বামী পাশে নাই, বাড়ির দরজা খুলতে গিয়ে দেখেন, দরজা বাইরে থেকে বন্ধ করে দেওয়া আছে । সেই জন্য ছেলে আলফাদ হোসেন (১১) কে জানালে,আলফাদ বাড়ির দেয়াল টপকে বাড়ির বাইরে এসে দেখে দরজার সামনে বাবার রক্তাক্ত গলাকাটা লাশ দেখতে পেয়ে চিৎকার দেয়। খবর পেয়ে স্থানীয় লোকজনসহ থানা পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা গেছে মৃত হাবিবুর রহমান হিটলার (৪৩)। তিনি ঐ মহল্লার মনছের আলীর ছেলে। তিনি প্রায় সাড়ে ১২ বছর আগে নবাবগঞ্জ উপজেলার কেন্দুয়া গ্রাম থেকে এসে বিরামপুরের এই মহল্লায় বাড়ি করেন। এর পর থেকে সেই বাড়িতেই বসবাস করে আসছিলেন। তিনি চাঁদপুর মহল্লার কলেজ বাজার বটতলী এলাকায় কাঁচামাল (সবজির) ব্যবসা করতেন। তাঁর স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে আছে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানান,প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। দুর্বৃত্তরা সম্ভবত তাঁকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেছে। এ বিষয়ে তদন্ত চলোমান এবং ঘটনায় নিহত পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন