বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ কর্তৃক উদ্ধারকৃত মোবাইল ফোন প্রকৃত মালিকের নিকট হস্তান্তর

পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ কর্তৃক উদ্ধারকৃত মোবাইল ফোন প্রকৃত মালিকের নিকট হস্তান্তর

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ কর্তৃক উদ্ধারকৃত হারানো মোবাইল ফোন প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে। সোমবার (২৮ আগষ্ট) বিকেলে রেলওয়ে থানার অফিসার ইনচার্জ এর দপ্তরে মোবাইল ফোন অক্ষত অবস্থায় হস্তান্তর করা হয়।
পার্বতীপুর রেলওয়ে থানা সূত্রে জানা গেছে, রেলওয়ে থানার জিডি মূলে তথ্য প্রযুক্তি প্রয়োগের মাধ্যমে একটি মোবাইল ফোন মডেল নম্বর জবধষসধ ংর উদ্ধার করা হয়। যার মূল্য ১২ হাজার ৯৯০ টাকা। এই মোবাইল ফোনটি পার্বতীপুর রেলওয়ে জংশন এলাকা থেকে হারিয়ে যায়। এ ব্যাপারে চলতি সালের ২১ আগষ্ট পার্বতীপুর রেলওয়ে থানায় একটি জিডি করা হয়। পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম নুরুল ইসলাম এর নির্দেশে অতি অল্প সময়ের মধ্যে রেলওয়ে টাউন ফাঁড়ির ইনচার্জ পুলিশের এ এস আই মোঃ আবু হানিফ হারানো মোবাইল ফোনটি ২৮ আগষ্ট উদ্ধার করেন।
সোমবার দুপুরে উদ্ধারকৃত মোবাইল ফোনটি ফোনের প্রকৃত মালিক মোঃ শামীম আহম্মেদ (১৯) এর কাছে হস্তান্তর করা হয়। সে নীলফামারী জেলার সদর উপজেলার দক্ষিণ দোনদরী গ্রামের মোঃ শাহানুর রহমানের পুত্র। তার কাছে হারানো মোবাইল জিডি মুলে উদ্ধার করে বুঝিয়ে দেন রেলওয়ে থানার ওসি ও উদ্ধারকারী কর্মকর্তা।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন