রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

২৮ অক্টোবর ঢাকায় সমাবেশের ঘোষণা আওয়ামী লীগের

২৮ অক্টোবর ঢাকায় সমাবেশের ঘোষণা আওয়ামী লীগের

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : বিএনপির পর এবার ২৮ অক্টোবর সমাবেশের ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ। এদিন বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে সমাবেশ করবে আওয়ামী লীগ। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ২৮ অক্টোবর রাজধানীতে সমাবেশ করার ঘোষণা দেন।

 

সভায় মির্জা আজম বলেন, আমরাও সিদ্ধান্ত নিয়েছি তাদের (বিএনপি) ঢাকা দখল করতে দিবো না, ২৮ তারিখে আমরাও সমাবেশ করব। সেই সমাবেশে আমরা চাইবো তাদের চেয়ে বেশি জন সমাগম করার জন্য।

মির্জা আজম আরও বলেন, তারা শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে চায়। আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে আর জামাত বিএনপি চায় বাংলাদেশকে পিছনে টেনে নিয়ে যেতে। ওরা এখন দিন তারিখ ঠিক করে দিচ্ছে যে তারা শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করবে। তাহলে আমরা যারা আওয়ামী লীগ করি তারা কী এখানে বসে থাকবো।

 

তিনি আরও বলেন, শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে তারা যে কর্মসূচি দিয়েছে ঢাকা অবরোধের সেদিন আমরাও ঢাকা দখলে রাখবো। ঢাকার সবচেয়ে পার্শ্ববর্তী জেলা নারায়ণগঞ্জ। আশা করি নারায়ণগঞ্জ থেকে আমাদের সমাবেশে সবচেয়ে বড় সাপোর্ট যাবে।

 

উল্লেখ্য, এর আগে ১৮ অক্টোবর রাজধানীর নয়া পল্টনে সরকারের পদত্যাগের এক দফা দাবিতে অনুষ্ঠিত সমাবেশ থেকে আগামী ২৮ অক্টোবর ঢাকায় মহাসমাবেশ করার ঘোষণা দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সমাবেশে আগামী ২৮ অক্টোবরের মহাসমাবেশ থেকে সরকার পতনের মহাযাত্রা শুরু হবে বলেও ঘোষণা দেন ফখরুল।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন