শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে যুবকের আত্মহত্যা

ঘোড়াঘাটে যুবকের আত্মহত্যা

মনোয়ার বাবু, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে ঋন ও পারিবারিক অশান্তির ফলে সৃষ্ট মানসিক চাপ আর সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে নিজে নিজের জীবন শেষ করে দিয়েছে  ফিরোজ কবির(২৮) নামের এক যুবক। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ৯ টায় নিজ ঘরে রশিতে ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন। নিহত ফিরোজ পৌর শহরের দক্ষিণ কাদিমনগর গ্রামের হাফিজুর রহমানের ছেলে।

স্বজনরা জানান, ফল ব্যবসায়ী ফিরোজ কবির ব্যবসায়ে লোকসান গোনার পাশাপাশি অনেক ঋণগ্রস্ত হয়ে পড়েন। আর এনিয়ে মাঝেমধ্যে পরিবারে কলহের সৃষ্টি হত। বেশ কিছু দিন আগে নিজ বাড়ি থেকে পারিবারিক কলহের কারণে স্ত্রী ও সন্তান নিয়ে থানার পাশে একটি ভাড়ার বাসায় গিয়ে উঠেন। সেখানেও তার স্ত্রীর সাথে মনোমালিন্য হলে গত সাত দিন আগে স্ত্রীকে শ্বশুর বাড়িতে পাঠিয়ে দেন ফিরোজ এবং ঘরের সব আসবাবপত্র বিক্রি করে দিয়ে নিজ বাড়িতে চলে আসেন।

ঘটনার দিন নিহত ফিরোজের ফল ব্যবসায়ী বাবা বাজারে ফল বিক্রি এবং মা গরুর ঘাস কাটতে গেলে, সুযোগ বুঝে সকলের অগোচরে নিজ ঘরে গলায় ফাঁস দেয় সে। পরে তার মা বাড়িতে ফিরে ছেলেকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করলে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে এবং অচেতন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক ফিরোজকে মৃত ঘোষনা করে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান  বলেন, লাশের সুরতহাল করে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। কোন অভিযোগ না থাকায় লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন