শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

দরিদ্র রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেছে শ্রীমঙ্গল প্রেসক্লাব

দরিদ্র রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেছে শ্রীমঙ্গল প্রেসক্লাব

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে দরিদ্র ও পথচারী রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে।
সোমবার (১০ এপ্রিল) বিকেল ৫টায় শ্রীমঙ্গল প্রেসক্লাব এলাকায় প্রেসক্লাবের উদ্যোগে দরিদ্র ও পথচারী রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করা হয়।
ইফতার বিতরণকালে উপস্থিত থেকে পথচারিদের রোজাদারদের হাতে ইফতার তোলে দেন শ্রীমঙ্গল প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি দীপংঙ্কর ভট্রাচার্য লিটন, সহ-সভাপতি আবুল ফজল মো: আব্দুল হাই ডন, সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল, সহ-সাধারণ সম্পাদক সৈয়দ আবুজাফর সালাউদ্দিন, সহ-সম্পাদক (অর্থ) এহসানুল হক, সহ-সম্পাদক (দপ্তর) এম.মুসলিম চৌধুরী, সহ-সম্পাদক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, মো. মামুন আহম্মেদ, সহ-সম্পাদক প্রচার ও প্রকাশনা বিশ্বজিৎ ভট্রাচার্য বাপন, কার্যকরি পরিষদের সদস্য মো: শাকির আহমেদ, নূর মোহাম্মদ সাগর, সনেট দেব চৌধুরী, সুলতান মাহমুদ, সিনিয়র সদস্য ও সাবেক সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ আলী, মো: কাওছার ইকবাল, ইসমাইল মাহমুদ, সাবেক অর্থ সম্পাদক সৈয়দ ছায়েদ আহমদ ও প্রেসক্লাব সদস্য সৈয়দ আমিরুজ্জামান, মো: সাইফুল ইসলাম, মাওলানা আব্দুর রব, মুমিনুল হোসেন সোহেল, মিজানুর রহমান আলম, মো: রুবেল আহমদ, মো: শাহাব উদ্দিন আহমদ, কাজী গোলাম কিবরিয়া, ঝলক দত্ত, অরবিন্দ দেব ও শামসুল ইসলাম শামীম প্রমূখ। ইফতার বিতরণ শেষে প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সদস্যরা এক সাথে ইফতারে অংশ নেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন