শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

জন্মস্থান থেকে গণসংযোগ শুরু করলেন স্বতন্ত্র প্রার্থী ডা. হামিদুল হক খন্দকার 

জন্মস্থান থেকে গণসংযোগ শুরু করলেন স্বতন্ত্র প্রার্থী ডা. হামিদুল হক খন্দকার 
ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
প্রতীক বরাদ্দ পাওয়ার পর নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে নিজ জন্মস্থান থেকে গণসংযোগ শুরু করেছেন স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ডা হামিদুল হক খন্দকার। তিনি ২৬ কুড়িগ্রাম-২ নির্বাচনী এলাকা থেকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার নির্বাচনী প্রতীক হচ্ছে ট্রাক। গতকাল রবিবার (১৮ ডিসেম্বর) প্রতীক পাওয়ার পর সন্ধ্যায় তিনি তার নির্বাচনী এলাকা এবং তার জন্মস্থান কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালারহাট বাজারে গণসংযোগ করেন। পরে রাত আটটার দিকে বালারহাট বাজারে নাওডাঙ্গা ইউনিয়নবাসী আয়োজিত এক নির্বাচনী জনসভায় বক্তব্য দেন।
বক্তব্যে ডা: হামিদুল হক খন্দকার বলেন, ডাক্তারী পেশায় নিয়োজিত থেকে সারাজীবন আমি আপনাদের সেবা করেছি। এবার ভোট প্রার্থী হয়ে আপনাদের কাছে এসেছি। আপনাদের দোয়া, ভালোবাসা ও ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়ে এলাকার উন্নয়ন করতে চাই।
জনসভায় অন্যান্যদের মধ্যে নাওডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল- ইমরান, নাওডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মানিক মিয়া বাবু, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রুহুল আমীন, ফুলবাড়ী উপজেলা মৎস্যজীবিলীগের আহ্বায়ক আতাউর রহমান রতন, নাওডাঙ্গা ইউনিয়ন জাতীয় পার্টির সাবেক সভাপতি জয়নাল আবেদীন মাষ্টার, নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বন্ধন, সিনিয়র সহ- সভাপতি আইয়ুব আলী, নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাছেন আলী বক্তব্য রাখেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন