শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

কুড়িগ্রামের উলিপুরে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

কুড়িগ্রামের উলিপুরে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রামের উলিপুরে ফাঁসিতে ঝঁুলে সাহাবুদ্দিন (৬৫) নামে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে সাদুল­্যাপুর নিরাশিরপাড় রেলওয়ে ব্রিজের নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার তবকপুর ইউনিয়নের শ্রীবল্লভ কবিরাজপাড়া এলাকার কেতাব উদ্দিনের ছেলে সাহাবুদ্দিন কয়েক বছর থেকে মানুষিক রোগে ভুগছিলেন। সোমবার (১০ এপ্রিল) সন্ধ্যা থেকে সাহাবুদ্দিন নিখেঁাজ ছিলেন। এরপর পরিবারের লোকজন তার সন্ধান করলেও তাকে খঁুজে পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে বাড়ি থেকে এক কিলোমিটার দক্ষিনে নিরাশিরপাড় রেলওয়ে ব্রিজের নিচে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী পরিবার ও থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনাটি রেলপথে হওয়ায় লালমনিরহাট রেলওয়ে পুলিশকে খবর দেন। পরে লালমনিরহাট রেলওয়ে পুলিশ এসে স্থানীয় লোকজনের সহায়তায় ঝুলন্ত লাশ নামিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করেন। এলাকাবাসী ও পরিবারের কোন অভিযোগ না থাকায় পুলিশ লাশ পারিবারের কাছে হস্তান্তর করেন।
নিহতের ভাই হায়দার আলী বলেন, সাহাবুদ্দিন দীর্ঘদিন থেকে মানুষিক রোগে ভুগছিলেন। কখনো বাড়িতে আবার কখনো শ্বশুর বাড়ি লালমনিরহাটে থাকতেন। সোমবার সন্ধ্যার পর নিজ বাড়ি থেকে বেড়িয়ে তিনি আর ফিরে আসেনি। পরিবারের লোকজন তার খেঁাজ সন্ধান করে ব্যর্থ হন। মঙ্গলবার এলাকাবাসী রেলব্রিজের নিচে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে আমাদের খবর দেন। নিহত শাহাবুদ্দিনের ১ ছেলে ও ২ কন্যা সন্তান রয়েছে।
তবকপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল জলিল ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, তার মাথায় সমস্যা ছিল। সে কারনে আত্মহত্যা করতে পারেন বলে ধারনা করা হচ্ছে।
উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ আশরাফুজ্জামান বলেন, ঘটনাটি রেলের জায়গায় ঘটেছে, বিষয়টি তারা দেখবেন।
লালমনিরহাট রেলওয়ে পুলিশের অফিসার ইনচার্জ ফেরদৌস আলী বলেন, পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় লাশ হস্তান্তর করা হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন