রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

চিলমারীতে নবমুসলিম গৃহবধুকে শ্বাসরোধে হত্যা

চিলমারীতে নবমুসলিম গৃহবধুকে শ্বাসরোধে হত্যা
কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামের চিলমারীতে আমেনা বেগম (২৩) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে  রমনা মডেল ইউনিয়নের জোড়গাছ বাজার সংলগ্ন নন্দীর মোড় এলাকায় এ ঘটনা ঘটে।
রমনা মডেল ইউপি চেয়ারম্যান গোলাম আঁশেক আকা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
স্থানীয়রা জানান, আমেনা বেগম ২০১৫ সালে ধর্মান্তরিত হন। ধর্মান্তরিত হওয়ার আগে তার নাম ছিল শ্রী আদুরী রানী। তিনি ওই এলাকার গ্যাংচানের মেয়ে। গত ১৭ দিন আগে উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নের হাতিয়া ভবেশ এলাকার আফতাব উদ্দিনের ছেলে সাবেক বিজিবি সদস্য শাহাবুদ্দিনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর থেকে তার বাবার বাড়ী নন্দীর মোড় এলাকায় থাকতেন। ঘটনার দিন ৬ নভেম্বর দুপুরে স্থানীয়রা ঘরের দরজায় তালাবদ্ধ অবস্থায় ভেতরে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ দুপুর ২টায় এসে তার মরদেহ উদ্ধার করে। এ সময় উলিপুর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম ঘটনা স্থল পরিদর্শন করেন।
চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি)   হারেছুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোট এলে জানাযাবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন