শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

রাণীনগরে পরিষদের অফিস কক্ষে ঢুকে চেয়ারম্যানকে কুপিয়ে রক্তাক্ত জখম

রাণীনগরে পরিষদের অফিস কক্ষে ঢুকে চেয়ারম্যানকে কুপিয়ে রক্তাক্ত জখম

এএফএম মমতাজুর রহমান
আদমদীঘি(বগুড়) প্রতিনিধ :
সময়ের আলো পত্রিকা ও মুক্তিনিউজটোয়েন্টিফোর ডট কম এর বগুড়ার আদমদীঘি প্রতিনিধি  এএফএম মমতাজুর রহমানের ছোট ভাই ইউপি চেয়ারম্যান জাহিদুর রহমান জাহিদকে (৩৮)কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছ দুবত্তরা।সে নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।রোববার সকাল সাড়ে ১০টা নাগাদ এঘটনা ঘটে। চেয়ারম্যান জাদিকে উদ্ধার করে বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জাহিদ পারইল গ্রামের তছির উদ্দীন ফকিরের ছেলে।
পরিষদের সচিব তরিকুল ইসলাম বলেন, এদিন চেয়ারম্যান জাহিদুর রহমান ইউনিয়ন পরিষদে এসে অফিস কক্ষে বসে কাজ করছিলেন। এসময় তিনটি মোটরসাইকেল যোগে ৫/৬জনের হেলমেট ও মাস্ক পরিহিত দুত্তরা এসে অফিস কক্ষে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে তাকে এ্যালোপাথারীভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে মাত্র ২/৩ মিনিটের মধ্যেই দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। চেয়ারম্যানের ডান হাতের কব্জি প্রায় বিচ্ছিন্নসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করা হয়েছে। তবে হামলাকারীদের কেউ চিনতে পারেনি বলে জানান তিনি। তাকে উদ্ধার করে প্রথমে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হলে সেখানে অবস্থার অবনতি হওয়ায় পরে বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শণ করা হয়েছে। তবে স্থানীয়রা হামলাকারীদের চিনতে পারেনি। এঘটনায় অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন