বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফকিরহাটে হত্যা মামলার আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬

ফকিরহাটে হত্যা মামলার আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে ফাতেমাতুজ জোহরা (১৯) হত্যা মামলার আসামী মোঃ কাশেম শেখ (২৫) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ এর আভিযানিক দল। শনিবার (০৭ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
র‌্যাব-৬ ও পুলিশ সূত্রে জানযায়, ফকিরহাটের ধনপোতা গ্রামের আসামী কাশেম শেখ রামপালের কামদি এলাকার আব্দুল কুদ্দুস হাওলাদারের মেয়ে জোহরাকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ে করেন। এরপর ফকিরহাটের টাউন নওয়াপাড়া এলাকায় আব্দুল জব্বারের ভাড়া বাড়িতে বসবাস শুরু করেন। চলতি বছরের ১৬ মার্চ বিকেলে আসামী কাশেম শেখ তার ভাড়া বাসায় স্ত্রীকে যৌতুকের জন্য নির্যাতনের মাধ্যমে হত্যা করে। পরবর্তীতে শশুরকে লাশ নিয়ে যেতে ফোন করেন। শশুর পৌঁছানোর আগেই আসামী কাশেম শেখ পালিয়ে যান।
এ ঘটনায় ভিকটিমের বাবা আব্দুল কুদ্দুস ফকিরহাট মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে র‌্যাব ও পুলিশ আসামীকে গ্রেপ্তার করতে অভিযান অব্যহত রাখেন। এ ধারাবাহিকতায় শুক্রবার (০৬ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রূপসার খাঁন জাহান আলী ব্রীজ এলাকা থেকে আসামী কাশেম শেখকে গ্রেপ্তার করেন। রাতেই আসামীকে ফকিরহাট মডেল থানায় হস্তান্তর করা হয়।
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম বলেন, ‘যৌতুকের জন্য নির্যাতনের করে হত্যা মামলার আসামী কাশেম শেখকে আদালতে সোপর্দ করে ৫দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছে। আদালত রিমান্ড আবেদন মঞ্জুর করলে তাকে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করা হবে।’

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন