শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

লালমনিরহাটে আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মনোনয়ন সংগ্রহ 

লালমনিরহাটে আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মনোনয়ন সংগ্রহ 
মোঃ লাভলু শেখ  লালমনিরহাট থেকে।।
আসছে আগামী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন বিতরণ শুরুর পর রংপুর বিভাগের প্রথম প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন লালমনিরহাট-১ (হাতীবান্ধা পাটগ্রাম) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন।
শনিবার (১৮ নভেম্বর ) সকালে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়ন ফরম সংগ্রহের মধ্যে দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে দলটি।
বঙ্গবন্ধু অ্যাভিনিউ এ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়ন ফরম বিতরণ করা হয়। এতে রংপুর বিভাগের লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপির দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন এমপির ব্যক্তিগত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক (শ্যামল)।
তিনি জানান, আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতি পেলেই নির্বাচনী প্রচারণা শুরু করবেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন