বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

বিরামপুরে অতিদরিদ্রদের ৪০ দিনের কর্মসৃজন কর্মসূচির উদ্বোধন করেন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল।

বিরামপুরে অতিদরিদ্রদের ৪০ দিনের কর্মসৃজন কর্মসূচির উদ্বোধন করেন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল।

এন,এম,সজীব: দিনাজপুরের বিরামপুর উপজেলাধীন ৪ নং দিওড় ইউনিয়নে আজ ২০২২-২০২৩ অর্থবছরের অতিদরিদ্রদের জন্য ৪০ দিনের কর্মসৃজন কর্মসূচির  ৪নং দিওড় ইউনিয়নে প্রথম ধাপের কার্যক্রম এর শুভ উদ্বোধন হয়েছে।

৪০ দিনের কর্মসূচি অতিদরিদ্রদের কর্মসংস্থান সৃষ্টির পাশাপাশি গ্রামীণ অবকাঠামো রক্ষায় বড় ভুমিকা রাখছে দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিক মহোদয়ের দিকনির্দেশনায় বিরামপুর উপজেলা ৪ নং দিওড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ মালেক মন্ডল।

আজ শনিবার  সকালে,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের অধীনে বিরামপুর উপজেলার জন্য সর্বাধিক গুরুত্বপূর্ণ সামাজিক নিরাপত্তার আওতায় চলতি ২০২২-২০২৩ অর্থবছরের অতিদরিদ্রদের জন্য ৪০ দিনের কর্মসৃজন কর্মসূচির ৪নং দিওড় ইউনিয়নে প্রথম ধাপের কার্যক্রম এর শুভ
উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান আঃ মালেক মন্ডল।

উদ্বোধন কালে তিনি বলেন, ৪০ দিনের কর্মসৃজন কর্মসূচি অতিদরিদ্রদের কর্মসংস্থান সৃষ্টির পাশাপাশি গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণে বড় ভুমিকা রাখছে। এবং আমার ৪ নং দিওড় ইউনিয়নের বিভিন্ন এলাকার গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণসহ কাঁচা রাস্তায় যানবাহন এবং  জনচলাচলের অযোগ্য বেহাল অবস্থার গ্রামীন এই রাস্তাগুলির ব্যাপক উন্নয়ন ও সংস্কার হচ্ছে।

সেই সঙ্গে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রদান কৃত অতিদরিদ্রের ৪০ দিনের কর্মসৃজন কর্মসূচি কাজটি পেয়ে সরকার প্রধানসহ সকল কর্তৃপক্ষের ঊর্ধ্বতন মহোদয়দের ধন্যবাদ জ্ঞাপন করে চেয়ারম্যান আঃ মালেক মন্ডল বলেন, দিওড়
ইউনিয়ন পরিষদের অনুকুলে ৯ টি ওয়ার্ডে ৫ টি প্রকল্পে ২৭৭ জন উপকারভোগি কাজ করবেন। প্রতিদিনের কর্মদিবসের জন্য প্রতিজন পাবে ৪০০ টাকা পারিশ্রমিক।

এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য মুক্তার হোসেন,রবিউল ইসলাম,আজগর আলী মন্ডল,আমিনুর ইসলাম,আকরামুল হক,একলাছুর রহমান,আগর আলী,আনতাজ আলী ও মহিলা ইউপি সদস্য নাছিফুসসাফা নাছু,আরিফুন্না,ফেন্সিয়ারা এছাড়াও স্থানীয় সম্মানিত ব্যক্তি বর্গ মন্ডলীগণ উপস্থিত ছিলেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন