রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

হোমনায় সড়ক দুর্ঘটনায় বাইক চালক নিহত, দুই আরোহীসহ আহত-৩

হোমনায় সড়ক দুর্ঘটনায় বাইক চালক নিহত, দুই আরোহীসহ আহত-৩
হোমনা (কুমিল্লা) সংবাদদাতা
 হোমনায় সড়ক দুর্ঘটনায় আবুল কালাম (১৯) নামের একজন মোটরসাইকেল চালক নিহত হয়েছেন এবং মোটর সাইকেলের দুই আরোহীসহ পথচারী নারী আহত হয়েছেন। আজ শনিবার দুপুরে হোমনা- গৌরিপুর রোডের সিনাইয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
 নিহত যুবক আবুল কালাম উপজেলার নিলখী গ্রামের খলিলুর রহমানের ছেলে।  এবং আহতরা হলেন- নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার  জাহানারা বেগম  (৫০),হোমনা উপজেলার নিলখী গ্রামের মনির হোসেন (৩০) ও অন্তর ১৮। এদের মধ্যে পথচারী মহিলা নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার  জাহানারা বেগমের  (৫০) অবস্থা আশঙ্কাজনক।
থানা ও পারিবারিক  সুত্রে জানা গেছে, নিহত আবুল কালাম দুপরে নিলখী থেকে তার  দুইজন সহপাঠীকে সাথে নিয়ে বাইক চালিয়ে উপজেলার সিনাই থেকে পঞ্চবটি যাওয়ার পথে নিয়ন্ত্রন হারিয়ে একজন পথচারী মহিলাকে ধাক্কা দেয়। এসময়  বাইকটি ছিটকে সড়কে পড়ে যায়। এতে পথচারী মহিলাসহ ৪ জন মারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চালক কালামকে মৃত ঘোষণা করেন এবং আহত ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে রেফার করেেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুস সালাম সিকদার বলেন,চালক কালাম ঘটনাস্থলেই মারা গেছে এবং আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে।
হোমনা থানার এসআই তৌহিদুল ইসলাম  ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন