শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

হিলিতে ইজিবাইকের নিচে চাপা পড়ে প্রাণ গেলো শিশু প্রেমের

হিলিতে ইজিবাইকের নিচে চাপা পড়ে প্রাণ গেলো শিশু প্রেমের

হিলি (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের হাকিমপুরের হিলিতে নিজ বাড়ির সামনেই রাস্তা পারাপার সময় ব্যাটারিচালিত ইজিবাইকের নিচে চাপা পড়ে প্রেম চন্দ্র বাধ্যকর (৪ বছর বয়সী) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। অপর এক শিশু নিরব বাধ্যকর (৫) গুরু আহত হয়ে উপেেজলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার সাদুড়িয়া-কোকতাড়া সড়কের এই দুর্ঘটনা ঘটে।
নিহত প্রেম চন্দ্র উপজেলার আলিহাট ইউনিয়নের সাদুড়িয়া গ্রামের মানিক চন্দ্র বাধ্যকর এর ছেলে এবং আহত শিশু নিরব চন্দ্র বাধ্যকর কৃষ্ণ চন্দ্র বাধ্যকর ছেলে। প্রেম ও নিরব দুই জন আপন চাচাতো ভাই।
স্থানীয়রা ও ইউপি সদস্য দীপংকর শাহা রিপন জানান, প্রেম ও নিরব দুই চাচাতো ভাই তাদের বাড়ির সামনে পাকা রাস্তার উপরে নিরব এর বাবা কৃষ্ণ চন্দ্রের গুমটিঘর দোকান রয়েছে। দোকান থেকে খাওয়ার জিনিস নিয়ে দুই জন খাচ্ছিলো পরে হঠাৎ করে দুই ভাই রাস্তা পার হতে গিয়ে প্রেম ইজিবাইকের নিচে পড়ে এবং ৪-৫ হাতে ছেঁচড়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রেমের মৃত্যু হয়। নিরব ইজিবাইকের সাথে ধাক্কা লেগে পড়ে গেলে তার বাম পায়ের উপর ইজিবাইকের চাকা চলে যায় এবং তার পা ভেঙে যায় এবং হাত আঘাত পায়।
হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু সায়েম মিয়া জানান, ইজিবাইকের নিচে পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে এস আই শামীম ও এস আই হামিদুলসহ সঙ্গীয় ফোর্স পাঠিয়ে দেওয়া হয়। প্রাথমিক তদন্ত শেষে শিশুটি লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ইজিবাইকের চালক পলাতক থাকায় ইজিবাইকটি থানা হেফাজতে নিয়ে আসা হয়। এঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন