রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

কমলগঞ্জে ভোক্তা আইনে ৩ প্রতিষ্টানকে জরিমানা

কমলগঞ্জে ভোক্তা আইনে ৩ প্রতিষ্টানকে জরিমানা

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে বিভিন্ন অনিয়মের দায়ে ভোক্তা আইনে ৩টি প্রতিষ্টানকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার।
বৃহস্পতিবার (১৩ এপ্রিল) ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম এর নেতৃত্বে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর একটি টিমের সহযোগিতায় মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে বাজার তদারকি ও অভিযান পরিচালিত হয়।
সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম জানান, ভানুগাছ বাজার রোডসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ও হোটেল ও রেস্টুরেন্টে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম চলাকালীন সময়ে বিভিন্ন অনিয়মের অভিযোগে উপজেলা চত্বরে অবস্থিত আল হেলাল বিরানীকে ৩ হাজার টাকা, শাহজালাল রেষ্টুরেন্টকে ৫ হাজার টাকা, বাপ্পী এন্ড রাহী ভ্যারাইটিজ স্টোরকে ৩ হাজার টাকা সহ ৩টি প্রতিষ্টানকে ভোক্তা আইনে মোট ১১ হাজার টাকা জরিমানা করা হয়। তিনি আরো জানান, নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য মূল্যে প্রাপ্তি এবং নিরাপদ খাদ্য প্রাপ্তি নিশ্চিতকরণে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি কার্যক্রম চলমান থাকবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন