শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

কুড়িগ্রামে গাঁজা, ফেন্সিডিল  বিদেশি মদ, ইয়াবাসহ ৫ জন  গ্রেফতার

কুড়িগ্রামে গাঁজা, ফেন্সিডিল  বিদেশি মদ, ইয়াবাসহ ৫ জন  গ্রেফতার
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামে কেজি গাঁজা  ফেন্সিডিল, বিদেশি মদ,  ইয়াবাসহ ৫ জনকে  গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার বিকালে ও রাতে  কুড়িগ্রামের  ফুলবাড়ী উপজেলার  শিমুলবাড়ী ইউনিয়নের থানা পুলিশের অভিযানে  বিকালে  তালুক শিমুলবাড়ী (বলদীটারী) এলাকা থেকে একটি ব্যাটারী চালিত ইজিবাইকের চালকের সীটের নীচ থেকে  ১৮ কেজি গাঁজা উদ্ধার করে  অটোরিকশা জব্দ করে পুলিশ। রাতে গোপন সংবাদ  ভিত্তিতে  ভাঙ্গামোড় ইউনিয়নের ভাঙ্গামোড় (ছড়ারপাড়) এলাকা থেকে একাধিক মামলা আসামী বানিয়াটারী গ্রামের কুখ্যাত  মাদক কারবারি মোঃ তুষার হক (২১), বোয়াইলভীর গ্রামের শ্রী রনজিত রায় (২৮) সহ দশ  পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে৷ এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।
অপরদিকে  নাগেশ্বরী উপজেলার   নাগেশ্বরীতে সন্তোষপুর ইউনিয়নের  নিলুরখামার মৌজার  উত্তর ব্যাপারীরহাট থেকে সন্তোষপুর পাড়ার  মাদক ব্যবসায়ী  মো: মাসুদ রানা (৩৭) ও ভূরুঙ্গামারী উপজেলার  শিংঝাড় জয়মনি গ্রামের আমির হোসেন (৪০) সহ  ১৫ কেজি ১০০ গ্রাম গাঁজা ও ১শত ০৫ টি  ফেন্সিডিল বোতল হাতেনাতে গ্রেফতার করে।
এছাড়াও রৌমারী উপজেলার  রৌমারী সদর ইউনিয়নের মির্জাপাড়া গ্রামস্থ রৌমারী টু কর্তিমারী বাজার সংলগ্ন পাকা রাস্তার উপর থেকে মির্জাপাড়া গ্রামের  মাদক কারবারি মোঃ ওবাইদুল ইসলাম (৩০)সহ  ১২ বোতল বিদেশি মদ  হাতেনাতে গ্রেফতার করে পুলিশ।
এবিষয়ে  কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের  করা হয়েছে। এবং আসামাীদের কে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন