শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পীরগঞ্জে আখক্ষেত থেকে এক প্রসুতী লাশ উদ্ধার

পীরগঞ্জে আখক্ষেত থেকে এক প্রসুতী লাশ উদ্ধার

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি:

রংপুরের পীরগঞ্জে আখক্ষেত থেকে অজ্ঞাত নামা এক প্রসূতী মা’ ও নবজাতকের অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পীরগঞ্জ থানা পুলিশ। শনিবার দুপুরে পীরগঞ্জ উপজেলার বড়আলমপুর ইউনিয়নের আকুবের পাড়া, গাজী খাঁ গ্রামের তিন মাতার মোড় নামক স্থানের আখক্ষেত থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, অপরিচিত এই গর্ভবতী মা’ ৫/৬ দিন পূর্বে মৃত্যু হয়েছে। ধারনা করা হচ্ছে,  মহিলাটি মৃত্যুর পর অথবা আশংকা জনক অবস্থায় ঐ শিশু বাচ্চা টি প্রসব করেন। মা’ ও নবজাতকের অর্ধ গলিত মরদেহটির দূর্গন্ধ বাতাশে ছড়িয়ে পড়লে আশ পাশের লোকজন টের পেয়ে পীরগঞ্জ থানা পুলিশে খবর দেন। পরে পুলিশ ঐ স্থান হতে অজ্ঞাত লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে মহিলাটির পরিচয় এখনও পাওয়া যায়নি।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলামের নেতৃত্বে পীরগঞ্জ থানা পুলিশের একটি চৌকস টীম ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, নারীর পরনে বোরকা ছিল। মরদেহের শরীরে পোকা ধরেছে। অজ্ঞাতনামা মরদেহ দুটির পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

অতিরিক্ত পুলিশ সুপার রাজিয়া সুলতানা দেশ রূপান্তরকে জানান, অজ্ঞাতনামা নারী ও শিশুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন