সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পার্বতীপুরে নদীতে পাট ধুতে নেমে নিখোঁজ ২০ ঘন্টা পর আদিবাসীর লাশ উদ্ধার

পার্বতীপুরে নদীতে পাট ধুতে নেমে নিখোঁজ ২০ ঘন্টা পর আদিবাসীর লাশ উদ্ধার

 

মাহামুদুর রহমান ঃ
দিনাজপুরের পার্বতীপুরে নিখোঁজের ২০ ঘন্টা পর সোমবার বিকালে ছোট যমুনা নদী থেকে শ্যামল সরেন নামে (৪০) এক আদিবাসীর লাশ উদ্ধার করেছে রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরীদল। আদিবাসী শ্যামল সরেন উপজেলার মোমিনপুর ইউনিয়নের চন্দ্রাপুর গ্রামের বুদু সরেনের ছেলে। খবর পেয়ে পার্বতীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহমাদুল হাসান দিনাজপুর জেলা প্রশাসকের (জিআর) ফান্ড থেকে নগদ ২৫ হাজার টাকা দরিদ্র পরিবারটির হাতে তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের সহকারী প্রকৌশলী দুলাল কুমার কুন্ড ও ইউপি চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম।
নিহতের পিতা বুদু সরেন জানান, রোববার বিকালে তার ছেলে ইঁদুর ধরার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া ছোট যমুনা নদী তীরে যান। ইঁদুর ধরার এক পর্যায়ে নদীর পানিতে ভেসে আসা পাটের বোঝা দেখতে পেয়ে নদীতে নেমে তলিয়ে যান। রাতভর নদীতে সন্ধান করেও না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরী ইউনিট এক ঘন্টা অভিযান চালিয়ে সোমবার বিকালে শ্যামল সরেনের লাশ উদ্ধার করে।
রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরী ইউনিটের লিডার মোঃ আতাউর রহমান বলেন, এক ঘন্টার চেষ্টায় লাশ উদ্ধার করে স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন