মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে নৌকার মাঝিকে বরণ করতে ভক্ত ও দলীয় নেতাকর্মীর ঢল

ঘোড়াঘাটে নৌকার মাঝিকে বরণ করতে ভক্ত ও দলীয় নেতাকর্মীর ঢল

মনোয়ার বাবু,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
দ্বাদশ জাতীয় নির্বাচনে তৃতীয় বারের মত এবারো দিনাজপুর-৬ থেকে নৌকা নিয়ে ফিরেছেন শিবলী সাদিক। মঙ্গলবার (২৮ নভেম্বর) ঢাকা থেকে নিজ এলাকায় ফিরবেন শুনে সকাল থেকেই ৪-৫ হাজার মোটরসাইকেল, সুসজ্জিত গাড়ি বহরে বাদ্যযন্ত্র নিয়ে জমা হতে থাকে সংসদীয় আসনের জিরো পয়েন্ট ঘোড়াঘাট উপজেলার মাজার এলাকার মহাসড়কের দুই ধারে।

এই দিন সকাল ১১টায় ঢাকা থেকে তাঁর নির্বাচনী এলাকা ঘোড়াঘাট পৌরসভার মাজার এলাকায় পৌছালে হাজারো ভক্ত ও দলীয় নেতাকর্মী তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় এক কিলোমিটারের কম রাস্তা পেরিয়ে গাইবান্ধা মোড়ে আসতে সময় লাগে প্রায় দুই ঘন্টা।

তাকে এক নজর দেখতে রাস্তার মোড়ে মোড়ে হাজার হাজার মানুষ অপেক্ষা করেন। মানুষের ঢল সামলাতে নেতাকর্মীদের হিমশিম খেতে হয়।

এসময় ভক্ত ও দলীয় নেতাকর্মীর ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত শিবলী সাদিক উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এলাকার উন্নয়ন এবং মানুষের সেবা করার জন্য তৃতীয় বারের মত আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন।আমি সবার কাছে দোয়া, ভালবাসা আর সার্বিক সহযোগিতা কামনা করছি”।

এসময় তাঁর অপেক্ষায় দাঁড়িয়ে থাকা জনতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। দুঃখ প্রকাশ করে তিনি বলেন, ‘দেরিতে আপনাদের মাঝে পৌঁছানোর জন্য আপনারা কষ্ট পেয়েছেন। এ জন্য দুঃখ প্রকাশ করছি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন