শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পীরগঞ্জে আগুনে পুড়ে নগদ টাকাসহ প্রায় ৮ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি

পীরগঞ্জে আগুনে পুড়ে নগদ টাকাসহ প্রায় ৮ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি:
রংপুরের পীরগঞ্জ উপজেলার বড় আলমপুর ইউনিয়নে হোসেনপুর তেলি পাড়ায় আগুনে একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টায় বর্ণিত আব্দুল গনি মিয়ার পুত্র মাহবুবরের বাসায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
এলাকাবাসীরা জানান, বৃহস্পতিবার সকালে মাহাবুবরের বাড়ীতে হঠাৎ আগুন দেখতে পায় আগুন দেখে এলাকাবাসীরা এগিয়ে এসে তা নিভানোর চেষ্টা করেন। দীর্ঘ চেষ্টা পর এলাকাবাসীর সহাতায় আগুন নেভাতে সম হয়। এলাকাবাসীর ধারনা বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনে সূত্রপাত। ততক্ষনে ঘরের ভিতরে রাখা সংসারের যাবতীয় আসবাবপত্র, নগদ অর্থসহ সকল মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে যায়।
ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক মাহবুবর জানান, আমরা বাড়িতে ছিলাম না হঠাৎ এলাকাবাসীর কাছ থেকে জানতে পারি আমার বাড়ীতে আগুন লেগেছে। বাড়ীতে একটি থাকার ঘরের সাথে আমার দর্জির দোকান ছিলো দোকানে অনেক মালামাল ছিল যা দিয়ে আমরা সংসার চলে। আমরা সকালে বাড়ী থেকে ধান কাটতে মাঠে গেলে আগুনে সব জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। তিগ্রস্ত পরিবারটির ধারণা নগত টাকা সহ প্রায় ৮ ল টাকা তি হয়েছে। আগুনে সব কিছু পুড়ে যাওয়ায় এখন আমি নিঃস্ব হয়ে গেছি। আমি সমাজের বিত্ববানসহ সরকারের সহযোগীতা কামনা করছি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন