রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে অটোভ্যান চালককে হত্যার দেড় মাস পর গ্রেপ্তার ২

ঘোড়াঘাটে অটোভ্যান চালককে হত্যার দেড় মাস পর গ্রেপ্তার ২

মনোয়ার বাবু, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে ভ্যানচালককে হত্যার দেড় মাস পর ২ আসামিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) আব্দুল্লাহ আল মাসুম রবিবার দূপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। তিনি বলেন, গ্রেপ্তার লেচু মিয়া (৩৫) ও ইদু মন্ডল (২৫) আসামিরা দু’জনই রংপুর পীরগঞ্জ উপজেলার শেরপুর গ্রামের।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) ঘটনার বিবরনে জানান, ঘটনার আগের দিন অর্থাৎ গত মাসের ১৫ অক্টোবর কয়েকজন ঘাতক মিলে চালক কে হত্যা করে ভ্যান ছিনতাইয়ের এই পরিকল্পনা করে। পরের দিন পরিকল্পনা অনুযায়ী সন্ধ্যায় ঘোড়াঘাটের রাণীগঞ্জ বাজারে এসে দশ টাকার রশি কিনে কয়েক খন্ড করে কেটে নেয়। এরপর সেখান থেকে ৬০ টাকায় নিহত ভ্যান চালক মেহেদুলের(৪০) ভ্যান ভাড়া করে নূনদহ ঘাটের দিকে রওনা দেয়। রাস্তার মধ্যে ফাঁকা জায়গায় প্রসাবের কথা বলে অটো ভ্যান দাঁড় করে ঘাতকরা এবং সাথে সাথে রশি দিয়ে হাত-পা বেঁধে শ্বাস রোধ করে অটো চালক মেহেদুল কে হত্যা করে।পরে লাশ রাস্তার পাশে ধান ক্ষেতে ফেলে রেখে ভ্যান ও সাথে থাকা মুঠোফোন নিয়ে যায়। এরপর গ্রেপ্তার আসামী লিচু মিয়া তার সাথে থাকা সঙ্গীদের ১২ হাজার টাকা দিয়ে ছিনতাই করা ভ্যানটি নিজেই নিয়ে কিনে নেন। নিহতের ব্যবহারিত ভ্যান এবং মোবাইল ফোন উদ্ধারসহ দুজন আসামিকে গ্রেপ্তার করে ডিবি।

নিহত ভ্যানচালক মেহেদুল একই ইউনিয়নের আবদুল্লাহপাড়া গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে। একই দিন ১৭ অক্টোবর নিহতের স্ত্রী আফরোজা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় একটি হত্যা মামলা করেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন