শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

মৌলভীবাজার ২টি আসনে ২জনের স্থগিত ও ১ জনের বাতিল

মৌলভীবাজার ২টি আসনে ২জনের স্থগিত ও ১ জনের বাতিল

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের দুইটি আসনের প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করে
বৈধ ও অবৈধসহ মনোনয়ন স্থগিত হওয়া প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। মৌলভীবাজার-১ ও মৌলভীবাজার-২ আসনে এক জনের মনোনয়ন বাতিল ও দুই জনের স্থগিত করেছেন রিটার্নিং অফিসার।
রোববার (৩ ডিসেম্বর) জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম এই আসনের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে প্রার্থীদের নাম ঘোষণা করেন। এসময় দুই আসনে মোট ১৫ জন প্রার্থীর মধ্যে একজন প্রার্থীর মনোনয়ন বাতিল ও দুই জনের মনোনয়ন স্থগিত ঘোষণা করেন তিনি।
মৌলভীবাজার-১ আসনের স্বতন্ত্র প্রার্থী ফারুক আহমেদ এর মনোনয়ন বাতিল হয়েছে। কাগজপত্রের ত্রুটির কারণে তার মনোনয়ন বাতিল করা হয় বলে জানান রিটার্নিং অফিসার। এই আসনে মনোনয়ন স্থগিত হয়েছে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ময়নুল ইসলামের। তথ্যের ঘাটতির কারণে তার মনোনয়ন বাতিল করা হয়। এই আসনে মোট প্রার্থী ছিলেন ৫ জন। তাদের মধ্যে তিন জনের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। অপরদিকে মৌলভীবাজার-২ আসনে মোট ১০ জন প্রার্থীর মধ্যে বিকল্পধারা বাংলাদেশ মনোনীত প্রার্থী মো. কামরুজ্জামান সিমু-এর মনোনয়ন স্থগিত করা হয়েছে কাগজের ঘাটতির কারণে।
জেলা রিটার্নিং অফিসের একাধিক সূত্র এ তথ্য আইনিউজকে নিশ্চিত করেছেন।
এদিন মৌলভীবাজার-১ ও মৌলভীবাজার-২ আসনের মোট ১৫ জন প্রার্থীর মনোনয়ন যাচাই-বাছাই করা হয়। এরমধ্যে ১২ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা দেওয়া হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন