বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

কলাপাড়ায় ভোটগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।। 

কলাপাড়ায় ভোটগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।। 

 

কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধি ।।

পটুয়াখালীর কলাপাড়ায় ভোটগ্রহণকারী এক হাজার ৫১৭ জন কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় কলাপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে এ প্রশিক্ষণ কর্মশালার উদ্ধোধণ করেন বরিশাল বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক)  মো. পারভেজ হাসান।

 

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের অতিরিক্ত মহা পুলিশ পরিদর্শক মো. ফারুক উল হক, বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দীন, পটুয়াখালী জেলা প্রশাসক ও  মো. নুর কুতুবুল আলম, পটুয়াখালী পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম প্রমুখ।

 

পটুয়াখালী জেলা প্রশাসন ও সিনিয়র  জেলা নির্বাচন অফিসের আয়োজনে  কর্মশালায় পটুয়াখালী জেলা প্রশাসক  মো. নুর কুতুবুল আলম বলেন, বরিশাল বিভাগের সবচেয়ে ঝুকিপূর্ণ আসন পটুয়াখালী-৪। ইতিমধ্যে এই আসনে একাধিক অপ্রীতিকর ঘটনা ঘটেছে।  এজন্য নির্বাচন আইন অনুযায়ী  প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হচ্ছে।  তাই সুষ্ঠু পরিবেশে  ভোটগ্রহণে নিশ্চয়তা দিয়ে তিনি ভোটগ্রহণকারী সকল কর্মকর্তাদের সঠিক নিয়মে দায়িত্ব পালনের আহ্বান জানান। কারো বিরুদ্ধে দায়িত্ব অবহেলার প্রমান পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি ঘোষণা দেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন