বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে ধর্ষণে নাবালিকা গর্ভবতী, অভিযুক্ত আসামি গ্রেপ্তার

ঘোড়াঘাটে ধর্ষণে নাবালিকা গর্ভবতী, অভিযুক্ত আসামি গ্রেপ্তার

 ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

পনেরো বছরের এক নাবালিকাকে দিনের পর দিন ধর্ষণ করে গিয়েছেন প্রতিবেশী এক ব্যক্তি। আর তার জেরেই গর্ভবতী হয়ে পড়েছে সেই নাবালিকা। চাঞ্চল্যকর এঘটনা ঘটেছে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার বেলওয়া আদিবাসী গ্রামে। রবিবার (২ সেপ্টেম্বর) রাতে এই ঘটনার প্রধান আসামি অনীল বেশরা কে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে ওই নাবালিকার মা সেলিনা মার্ডী বাদী হয়ে শনিবার থানায় একটি এজাহার দায়ের করেন।

গ্রেপ্তারকৃত অনীল বেশরা উপজেলার পালশা ইউনিয়নের বেলওয়া আদিবাসী এলাকার মৃত ডুগরু বেশরার ছেলে।

এদিকে ওই নাবালিকার প্রতিবেশী অভিযুক্ত অনিল বেশরা কারণে অকারণে তাদের বাড়িতে আসা যাওয়া করতো। এসময় বাদীর মেয়েকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে কুপ্রস্তাব দিতো। পরে চলতি বছরের ফ্রেব্রয়ারি মাসে বাড়িতে কেউ না থাকার সুযোগ নেন অভিযুক্ত ব্যক্তি এবং নাবালিকাকে একা পেয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। এই ঘটনার পর থেকে সকলের অগোচরে প্রতিবেশী অনীল বেশরা একাধিক বার নাবালিকাকে ধর্ষণ করে বলে এজাহারে উল্লেখ করা হয়।

সম্প্রতি ওই নাবালিকার শারিরীক পরিবর্তন দেখা দেয়। তার মা শারীরিক অবস্থার পরিবর্তন সম্পর্কে জানতে চাইলে নাবালিকা গর্ভবতী হওয়ার পুরো বিষয়টি তার বাবা-মাকে খুলে বলে। ডাক্তারি পরীক্ষা করে জানতে পারে  তাদের মেয়ে সাত মাসের অন্তঃসত্ত্ব।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান কালবেলাকে বলেন, নাবালিকার মায়ের করা নারী শিশু ধর্ষণ ও হত্যার হুমকি প্রদানের মামলায় প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। স্বাস্থ্য পরীক্ষা করার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ বরাবর চিঠি দেওয়া হবে। আজ সোমবার আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন