বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শাকিব খান বাংলাদেশের ‘টম ক্রুজ’

শাকিব খান বাংলাদেশের ‘টম ক্রুজ’

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : গত বছর যুক্তরাষ্ট্রে বসে ‘রাজকুমার’ ছবির ঘোষণা দিয়েছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। জানিয়েছিলেন ছবিটি পরিচালনা করবেন হিমেল আশরাফ। ছবির নায়িকা কোর্টনি কফি, যিনি মার্কিন নাগরিক।

এ বছরের শেষে এসে জ্বলে উঠেছে ছবিটির ক্যামেরা ও লাইট। এরই মধ্যে বাংলাদেশে এসে শুটিং করে ফের যুক্তরাষ্ট্রে উড়ে গেছেন কফি। কদিন বাদে শাকিবও যাবেন দেশটিতে। তার আগে সামাজিকমাধ্যমে কফি মন্তব্য করলেন শাকিবকে নিয়ে। শাকিবকে বাংলাদেশের টম ক্রুজ বললেন তিনি।

শনিবার (২৩ ডিসেম্বর) শাকিব খানের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে কোর্টনি কফির ভিডিও বার্তাটি পোস্ট করা হয়।

ভিডিও বার্তায় কোর্টনি কফি অভিনেত্রী তার বাংলাদেশ ভ্রমণের অভিজ্ঞতা জানান। সিনেমাটির জন্য কয়েক মাসের প্রস্তুতিতে বাংলা ভাষা শিখেছেন কোর্টনি। ভিডিও বার্তায় তিনি বাংলায়ও কথা বলেন।

তিনি বলেন, “যখন বাংলাদেশে আসার জন্য বিমানে উঠি তখনই মনে হচ্ছিল যে অন্যরকম এক অভিজ্ঞতার মুখোমুখি হতে যাচ্ছি। এখন পর্যন্ত সবকিছু দারুণ। তবে আমি যতটা প্রত্যাশা করেছিলাম তার চেয়েও অনেক বেশি দারুণ। অন্যান্য দেশে আইফেল টাওয়ারের মতো বিখ্যাত অনেক কিছু রয়েছে কিন্তু বাংলাদেশের মানুষের মন অনেক বড়। আমি মনে করি বাংলাদেশের মানুষ হৃদয় দিয়ে তাদের দেশকে সেরা রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করেছে। বৃহৎ জনসংখ্যা ও তাদের আপ্যায়নের কারণে বাংলাদেশ ট্যুরিস্টদের অন্যতম আকর্ষণ হতে পারে।”

“রাজকুমার” সিনেমায় যুক্ত হওয়া প্রসঙ্গে তিনি বলেন, “আমি কিছুই জানতাম না। শাকিব খানের জন্মদিনে আমি ও হিমেল (হিমেল আশরাফ) অংশ নিই। সেদিন সিনেমার কিছু অংশ সম্পর্কে জানি এবং সেটা আমার আগ্রহ অনেক বাড়িয়ে দেয়।এখনও আমার আমেরিকান বন্ধুরা বিশ্বাস করতে পারছে না যে আমি সিনেমাটি করছি।”

ভিডিও বার্তায় শাকিব খান প্রসঙ্গে কোর্টনি কফি বলেন, “শাকিব খান বাংলাদেশের জন্য টম ক্রুজ। টম ক্রুজের মতোই জনপ্রিয় সে। শাকিব খুবই প্রফেশনাল, কাজে মনোযোগী, সহশিল্পী হিসেবে একেবারে পারফেক্ট এবং শুটিংয়ে সে খুবই মজার মানুষ ছিল। তার সঙ্গে পুরো কাজের অভিজ্ঞতা খুবই দারুণ ছিল।” কোর্টনি কফি জানান, বাংলাদেশে এসে ফুচকা, মিষ্টি, রসগোল্লা, মাছ বেশ ভালো তার লেগেছে।

প্রসঙ্গত, আরশাদ আদনান প্রযোজিত “রাজকুমার” সিনেমাটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। ঢাকার পর এখন ছবিটির শুটিং চলছে পাবনায়। নতুন বছরের শুরুতে বাকি অংশের শুটিং হবে যুক্তরাষ্ট্রে। ২০২৪ সালের ঈদে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন