শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সিরিজ জয় নিয়ে যা বলছেন হৃদয়

সিরিজ জয় নিয়ে যা বলছেন হৃদয়

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : বিশ্বকাপের বছরটায় বাংলাদেশের ক্রিকেটে স্বস্তির বড় নাম হতে পারে টি-টোয়েন্টি। পুরো বছরে তিন টি-টোয়েন্টি সিরিজের কোনোটিতেই হারতে হয়নি টাইগারদের। ঘরের মাটিতে দাপট দেখিয়েই তিন সিরিজ জিতেছে বাংলাদেশ। এবার বাংলাদেশের মিশন বছরের শেষ দিনে জয় নিয়ে আরও একটি সিরিজ জয় করা।

তিন ম্যাচের সিরিজে ১ম ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ। মাউন্ট মঙ্গানুইয়ে দ্বিতীয় ম্যাচ ভেসে গিয়েছে বৃষ্টিতে। স্বাভাবিকভাবেই সিরিজ হারার শঙ্কা আর থাকছে না চন্ডিকা হাথুরুসিংহের দলের। তবে এখানেই থামতে নারাজ দলের ক্রিকেটাররা। শেষ টি-টোয়েন্টি ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে এসে তাওহীদ হৃদয় শোনালেন সিরিজ জয়ের প্রত্যাশা।

আজ শনিবার মাউন্ট মঙ্গানুইয়ে তাওহীদ হ্রদয়ের কাছে জানতে চাওয়া হয় শেষ ম্যাচ নিয়ে। জবাবে তিনি বলেন চিন্তা ভাবনায় পরিবর্তন আনবে না বাংলাদেশ, ‘চিন্তা ভাবনা আগের ম্যাচগুলোতে যেমন ছিল, এখনো সেটাই আছে। আমরা মনে করি এটা একটা ভালো সুযোগ। আমাদের নিজেদের যতটুকু পোটেনশিয়াল আছে সেটা ওখানে দেখানোর। আশা করি, আমরা যে একটা ফ্লো তে আছি ইনশাআল্লাহ এটা চালিয়ে যাব।’হৃদয়ের প্রত্যাশা ভালো কিছুরই, ‘এখন যেটা মনে হয় আমার কাছে টি-টোয়েন্টি আলাদা একটা ফরম্যাট। আরো ভালো কিছু করার আছে, আমি মনে করি আমাদের দলের যে অবস্থায় আছে প্রত্যেকটা ব্যাটসম্যান ভালো ফলোতে আছে।  ইনশাআল্লাহ এখান থেকে যদি দুই একজন খেলতে পারি তাহলে ভালো কিছু হবে।’ নিউজিল্যান্ডে নিজের ব্যাটিং নিয়ে হৃদয় বলেন, ‘আলহামদুলিল্লাহ যতুটুকু হয়েছে আর কি আমি মনে করি আরো দেওয়ার ছিল ভালোর তো শেষ নেই। একটা আনলাকি আউট হয়ে গিয়েছি, রান আউট। যেটা প্রথম ম্যাচটা খেলেছিলাম ডানেডিনে ওখানে আমার খেলাটা শেষ করা উচিত ছিল। যদি খেলাটা শেষ করতে পারতাম তাহলে আমরা ম্যাচটা জিতেও যেতে পারতাম। আমি আর আফিফ ছিল ওই সময়ে।’দলের পরিবেশ নিয়ে হৃদয়ের ভাষ্য, ‘আলহামদুলিল্লাহ সো ফার, দল যখন রেজাল্ট করে তখন টিমের সবকিছুই ভালো থাকে এটাই স্বাভাবিক। আর আমাদের সবথেকে ভালো একটা জিনিস আমাদের সবাই সবাইকে ব্যাক করছে। কোচ থেকে শুরু করে এখানে যারা আছে তারা আমাদের উপর সেই বিশ্বাসটা রেখেছে যে আমরা পারব। শেষ কিছু দিন এই ফরম্যাটে আমরা ভালো করছি। আশা করি আমরা এটা চালিয়ে যাব ইনশাআল্লাহ।’

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন