বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

মায়ের জন্মদিনে বিলাসবহুল গাড়ি উপহার দিলেন রোনালদো

মায়ের জন্মদিনে বিলাসবহুল গাড়ি উপহার দিলেন রোনালদো

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : ৩১ ডিসেম্বর ছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর মায়ের জন্মদিন। প্রিয় মায়ের ৬৯তম জন্মদিন পালনের জন্য সৌদি আরব থেকে নিজ দেশ পর্তুগালে ছুটে গেছেন সিআরসেভেন। বিশেষ দিনটা রাঙিয়ে তুললেন দারুণভাবে। পৃথিবীতে মায়ের আগমনের দিনে তার হাতে তুলে দিয়েছেন বিলাসবহুল গাড়ির চাবি।

 

রোববার (৩১ ডিসেম্বর) বিদায়ী বছরের শেষ দিনে ছিল রোনালদোর মা মারিয়া দোলোরেস অ্যাভেইরোর ৬৯তম জন্মদিন। আর নিজের মায়ের স্পেশাল মুহূর্তকে রাঙিয়ে তুলতে বিলাসবহুল পোরশে গাড়ি উপহার দিলেন আল নাসর তারকা।

মায়ের জন্মদিনকে রাঙিয়ে তুলতে সৌদি আরব থেকে নিজ দেশে পাড়ি জমান ফুটবল মহাতারকা। ছেলের কাছ থেকে এমন উপহার পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন ৬৯ বছর বয়সী মারিয়া দোলোরেস অ্যাভেইরো। মায়ের জন্মদিনের বিশেষ এই মুহূর্তটি সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে প্রকাশ করেন রোনালদোর বোন কাতিয়া অ্যাভেইরো।

 

টুইটারে দেওয়া এক পোস্টে ভাই রোনালদোর প্রশংসাও করেন কাতিয়া। তিনি লিখেন, ‘তিনি (মা) ভীষণ খুশি। এটি এ কারণে, তার ছেলে তাকে মনে রেখেছে; দামি উপহারের কারণে নয়।’

 

দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে যায় লিভারপুল। ২২ মিনিটে পেনাল্টি মিসের পর ৪৯ মিনিটে গোল করেন মিশরীয় ফরোয়ার্ড সালাহ। মাত্র পাঁচ মিনিটের মধ্যে সমতায় ফেরে নিউক্যাসল। ইংলিশ ফরোয়ার্ড অ্যান্থনি গর্ডনের পাসে অ্যালিসন বেকারকে পরাস্ত করেন সুইডিশ ফরোয়ার্ড ইসাক। ৭৪ মিনিটে অলরেডদের ২-১ ব্যবধানে এগিয়ে দেন ইংলিশ মিডফিল্ডার কার্টিস জোন্স। এর চার মিনিট পর আবারও গোলের দেখা পায় স্বাগতিকরা। ডাচ ফরোয়োর্ড কোডি গাকপো লিভারপুলকে ৩-১ গোলের লিড এনে দেন।

 

ম্যাচের ৮১তম মিনিটে ব্যবধান ৩-২ করেন ডাচ ডিফেন্ডার সভেন বোটম্যান। কর্নার থেকে উড়ে আসা বল সবার ওপরে লাফিয়ে হেডে জালে পাঠান ম্যাগপাই ডিফেন্ডার। তবে ৮৬ মিনিটে আর ভুল করেননি লিভারপুল তারকা সালাহ। এবার পেনাল্টি থেকে গোল করে অলরেডদের ৪-২ গোলের জয় নিশ্চিত করেন মিশরীয় ফরোয়ার্ড।

 

এ জয়ে ২০ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষেই রইলো লিভারপুল। সমান ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে দুইয়ে অ্যাস্টন ভিলা। এক ম্যাচ কম খেলে ৪০ পয়েন্ট নিয়ে তিনে অবস্থান করছে ম্যানচেস্টার সিটি। ২০ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে নবম স্থানে নিউক্যাসল ইউনাইটেড।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন