রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সংবাদ শিরোনামঃ

সাকিবের প্রচারণায় মাশরাফি-সৌম্যরা

সাকিবের প্রচারণায় মাশরাফি-সৌম্যরা

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : মাগুরা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী সাকিব আল হাসানের নির্বাচনি প্রচারে অংশ নিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

 

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে আওয়ামী লীগের দলীয় প্রার্থী সাকিব আল হাসানের পক্ষে প্রচারকার্যে অংশ নেন।

 

 

গত দু’দিন ধরে সৌম্য, রনিসহ বেশ কিছু জাতীয় ক্রিকেটার মাগুরায় এসে প্রচারে অংশ নিয়েছেন। আর এ প্রচারে ভিন্ন মাত্রা যোগ করেছে মাশরাফি বিন মুর্তজা। নড়াইল-২ আসনের নৌকার প্রার্থী মাশরাফি নিজের প্রচার-প্রচারণা বাদ দিয়ে সতীর্থের জন্য আজ বৃহস্পতিবার ছুটে এসেছেন মাগুরায়। অন্যরা এসেছেন একদিন আগেই। ছাদ খোলা গাড়িতে করে লিফলেট বিতরণ, হান্ড মাইকে প্রচারণাসহ নানা গণসংযোগের মধ্য দিয়ে সাকিব আল হাসানের সঙ্গে তারা নেমেছেন মাগুরা-১ আসনের নির্বাচনী মাঠে। দুপুর থেকেই এই দৃশ্য ছিল মাগুরা শহরের নির্বাচনী উৎসবের অন্যতম অংশ।

 

মাশরাফি বিন মুর্তজা বলেন, মাগুরা আমার চেনা শহর। এখানকার বিভিন্ন এলাকা আমার পরিচিত। মাগুরা স্টেডিয়ামে বিকেএসপি অন্বেষণ ক্যাম্পে ছিলাম এক মাস। তবে এখন আমার মাগুরায় আসা সাকিবের জন্য। সে রাজনীতিতে নতুন। আমার মনে হয়েছে সাকিবের কাছে আসা দরকার।

 

নিজের প্রচার প্রচারণা রেখে সাকিবের প্রচারণায় কেন এসেছেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, ‘সাকিব রাজনীতিতে নতুন তাই তাকে সময় দিতে দুই ঘণ্টার জন্য মাগুরায় এসেছি।’ শহরের ভায়না মোড় থেকে প্রচারণা শেষ করে নড়াইলের উদ্দেশ্য মাগুরা ত্যাগ করেন মাশরাফি বিন মর্তুজা।

 

 

 

সাকিব আল হাসান বলেন, মাশরাফি ভাই এবং পাপন ভাইয়ের সঙ্গে নির্বাচন নিয়ে অনেক কথা হয়েছে। তাদের এ বিষয়ে অভিজ্ঞতা আছে। মাশরাফি ভাইকে ধন্যবাদ জানাচ্ছি তিনি কষ্ট করে আমার কাছে এসেছেন সাপোর্ট জানাতে। আমিও ভাইকে সাপোর্ট জানাই। যেকোনো টাফ সিচুয়েশনে আমরা সব সময় একে অপরকে হেল্প করি। যেহেতু আমাদের জন্য এটি চ্যালেঞ্জিং একটি বিষয়, তাই আমরা চেষ্টা করছি একসঙ্গে যেন সবাই উৎরে যেতে পারি।

 

সাকিব বলেন, শেষ মুহূর্তের প্রচারণা হিসেবে আমরা সাধারণ ভোটারদের উদ্বুদ্ধ করার চেষ্টা করছি তারা যেন নিজেদের ভোটাধিকার প্রয়োগ করেন। এটি তাদের গণতান্ত্রিক অধিকার। বিশ্বাস করি সাধারণ মানুষ যদি উদ্বুদ্ধ না হন তাহলে তারা যে পরিবর্তনের কথা বলেন সেটি ম্যাটার করেন না। আমরা চাই দেশের সব জেলাতেই মানুষ উত্সাহ নিয়ে ভোটদান করবেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন