বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

রাজারহাটে ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন শ্রমিকলীগের আয়োজনে নবগঠিত কমিটি ২০২৪ পরিচিতি সভা অনুষ্ঠিত

রাজারহাটে ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন শ্রমিকলীগের আয়োজনে নবগঠিত কমিটি ২০২৪ পরিচিতি সভা অনুষ্ঠিত
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাটে ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন শ্রমিকলীগের আয়োজনে নবগঠিত কমিটি ২০২৪ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার ১৬ জানুয়ারি রাতে ঘড়িয়ালডঙ্গা ইউনিয়নের ভীমশর্মায় এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। এতে শিশির চন্দ্র রায় বানিয়াকে সভাপতি ও রামকৃষ্ণ রায়কে সাধারণ সম্পাদক, শ্রী নয়ন চন্দ্র রায়কে সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব প্রাপ্ত করে রাজারহাট উপজেলা শ্রমিকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত ৪৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করে অনুমোদন দেয়া হয়।
রাজারহাট উপজেলা শ্রমিকলীগের সহ সভাপতি কামাক্ষা চরণ মংলার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাচ্চু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন
রাজারহাট উপজেলা শ্রমিকলীগের সভাপতি নাজমুল হুদা নাজু,সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা ও কোষাধ্যক্ষ বিশ্বনাথ কর্ম্মকার। এসময় উপস্থিত ছিলেন রাজারহাট মডেল প্রেসক্লাবের প্রচার-প্রকাশনা সম্পাদক মোশাররফ হোসেন ও  সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম আলম সবুজ প্রমুখ।
উল্লেখ্যঃ সঞ্চালনায় ছিলেন রাজারহাট উপজেলা শ্রমিকলীগের সহ সভাপতি শ্রী কামাক্ষা চরণ মংলা। এ সময় ৪৫ সদস্য বিশিষ্ট কমিটির সকলকে পরিচয় করে দেওয়া হয়। আগামী তিন বছর এর জন্য এ কমিটি অনুমোদন দেওয়া হয়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন