মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শেরপুরে অগ্নিকাণ্ডে ৪গরু সহ দাদী নাতির মৃত্যু

শেরপুরে অগ্নিকাণ্ডে ৪গরু সহ দাদী নাতির মৃত্যু

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরে অগ্নিকাণ্ডে ৪টি গরু সহ দাদী নাতি নিহত হয়েছে। সম্পূর্ণ পুড়ে গেছে একটি বাড়ী।
ঘটনাটি ঘটেছে শেরপুর সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের পয়েস্তিরচর গ্রামে। ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার ভোরে এই ঘটনা ঘটে। নিহতরা হলো, ফিরোজা বেগম (৭০) শরিফ (৭)।

স্থানীয়দের সুত্রে জানা গেছে, মঙ্গলবার ভোর রাতে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এতে একটি গোয়ালঘরসহ দুটি ঘর পুড়ে যায়। খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ৭ বছরের শিশু শরিফের মরদেহ উদ্ধার করে। এসময় আশঙ্কা জনক অবস্থায় শরিফের দাদী ফিরোজা বেগমকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেন। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়। অগ্নিকান্ডে ৪টি গরুও পুড়ে মারা যায়। এ অগ্নিকান্ডে কমপক্ষে ৫ লক্ষাধিক টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

শেরপুর ফায়ার সার্ভিসের পরিদর্শক দেলোয়ার হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন,
কী কারণে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে তা তদন্ত করা হচ্ছে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়া মরদেহ দাফনের অনুরোধ করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন