বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

দুর্গাপুরে কৃষকের ধান কেটে দিলো যুবলীগ

দুর্গাপুরে কৃষকের ধান কেটে দিলো যুবলীগ

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি: মাননীয় প্রধান মন্ত্রীর দিক নির্দেশনায় কেন্দ্রীয় যুবলীগের কর্মসূচির অংশ হিসেবে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার বিরিশিরি ইউনিয়নের চৈতাটি গ্রামের দরিদ্র কৃষক জালাল মিয়ার ধান কেটে ঘরে তুলে দিয়েছে যুবলীগ নেতা-কর্মীরা। রোববার সকাল থেকে ওই কৃষক সহ অন্যান্য দরিদ্র কৃষকদের জমির ধান কেটে দেয়া হয়।

উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান ও যুবলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম আকঞ্জির নেতৃত্বে উপজেলা যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক শাহীন মিয়া, যুবলীগ নেতা মোহাম্মদ নবী, মোঃ শামীম, জহিরুল ইসলাম, মোঃ আজিজুল ইসলাম সহ প্রায় ৫০ জন নেতা-কর্মি এই ধান কাটায় অংশগ্রহণ করেন।

কৃষক জালাল মিয়া বলেন, তার জমির ধান পেকে গেলেও দিন মজুর না পাওয়ায় তার জমির ধান কাটতে পারছিলেন না। এ খবর শুনে যুবলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম ভাই বেশ কিছু লোক নিয়ে এসে তার জমির ধান কেটে বাড়িতে এনে দিয়ে গেছেন। এতে আমি খুবই খুশি, ধন্যবাদ জানাই শেখ হাসিনা কে।

যুবলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম আকঞ্জি বলেন, সারা দেশে চলতি মৌসুমে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিতে নেতাকর্মীসহ তরুণ প্রজন্মকে আহবান জানান যুবলীগের চেয়ারম্যান ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল। সেই আহবানে সাড়া দিয়ে দরিদ্র আমার এলাকায় দরিদ্র কৃষকের ধান কেটে ঘরে তুলে দেওয়ার কর্মসূচি শুরু করেছি আমরা। শুধু তাই নয়, গত বন্যায় ক্ষতিগ্রস্থ্য পরিবারে ঘর মেরামত, বিয়ে বাড়িতে গিয়ে নানা কাজে সহায়তাও করে থাকে উপজেলা যুবলীগ কর্মীরা।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন