বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ফুলবাড়ীতে মানসিক ভারসামহীন ছেলের ছুরিকাঘাতে পিতার মৃত্যু, মা আহত। 

ফুলবাড়ীতে মানসিক ভারসামহীন ছেলের ছুরিকাঘাতে পিতার মৃত্যু, মা আহত। 
ফুলবাড়ী (কুড়িগ্রাম)  প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে মানসিক ভারসাম্যহীন ছেলের ছুরিকাঘাতে আকবর আলী ওরফে একাব্বর মেম্বার(৬০) নামে সাবেক এক ইউপি সদস্য নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন তার স্ত্রী সাহেরা বানু(৫৫)।  শনিবার ০৬ এপ্রিল সকাল ১১ টার দিকে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের যতিন্দ্র নারায়ণ গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর পুলিশ নিহতের বাড়ীর পশ্চিম পাশের ভুট্টা ক্ষেত থেকে ঘাতক ছেলে সাজেদুল ইসলাম (৩৫) কে আটক করেছে।
নিহতের ভাতিজা আলতাফ হোসেন ও বেদার উদ্দিন ও ওই গ্রামের ইউপি সদস্য মজিবর রহমান জানান, আকবর আলীর তিন ছেলের মধ্যে সাজেদুল অনেকদিন থেকে মানসিক ভারসাম্যহীন। আকবর আলী তার অনেক চিকিৎসা করালেও সে সুস্থ হয়নি। এ কারনে তার স্ত্রীও চলে গেছেন।  কিন্তু মানসিক ভারসাম্যহীন হলেও সংসারের সকল কাজকর্ম করেন সাজেদুল। রাতে ভুট্টা ক্ষেতে পানি দিয়ে সকালে বাড়ী ফেরেন সে। এ সময় বাবা আকবর আলী তাকে খাওয়া দাওয়া করে আবারও ভুট্টা ক্ষেতে পানি দেয়ার জন্য যেতে বলেন। কিন্তু ভাত খাওয়ার জন্য রান্না ঘরে গিয়ে সাজেদুল দেখতে পান রান্না ঘরে ভাত নাই। এতে সে ক্ষিপ্ত হয়ে ধারালো ছুরি দিয়ে মা সাহেরা বেগমকে আঘাত করে। স্ত্রীকে বাঁচাতে আকবর আলী এগিয়ে আসলে সাজেদুল ওই ছুরি তার পেটে ঢুকিয়ে দেয়। ছুরির আঘাতে স্বামী স্ত্রী গুরুত্বর আহত হন। আহতদের চিৎকার চেঁচামেচিতে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বিকাল চারটার দিকে আকবর আলী মৃত্যু বরণ করেন। সাহেরা বানু গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ বিকাল সাড়ে চারটার দিকে  ঘটনাস্থলে গিয়ে ঘাতক সাজেদুল ইসলাম কে আটক করে থানায় নিযে যায়।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ প্রাণকৃষ্ণ দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ছেলেকে আটক করে থানায় মামলার প্রক্রিয়া চলছে। অন্যদিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিহতের লাশের ময়না তদন্তের কাজ চলছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন