সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ডোমারে জাতীয় পুষ্টি সপ্তাহের শুভ উদ্বোধন অনুষ্ঠিত

ডোমারে জাতীয় পুষ্টি সপ্তাহের শুভ উদ্বোধন অনুষ্ঠিত
নীলফামারী প্রতিনিধিঃ  “স্মার্ট বাংলাদেশ বিনির্মানে, খাবার খাবো পুষ্টি গুনে” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নীলফামারীর ডোমার মডেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৭দিনব্যাপী জাতীয় পুষ্টি সপ্তাহের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার ৯ মে সকাল সাড়ে এগারোটা জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে মডেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে এই আয়োজন করা হয়।
৯ মে থেকে শুরু করে আগামী ১৫ মে পর্যন্ত ৭ দিনব্যাপী এই পুষ্টি সপ্তাহের কার্যক্রম চলবে। এবং আগামী ১৫ মে সমাপনীর মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হবে।
মডেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রুপকার এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রায়হান বারীর সভাপতিত্বে জাতীয় পুষ্টি সপ্তাহের আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমওডিসি ডাঃ কামরুল হাসান নোবেল, প্রশিক্ষক পুষ্টিবিদ ডাঃ অর্পন মৈত্র জাতীয় পুষ্টি পরিষদ ঢাকা, উপজেলা জানো প্রকল্পের ম্যানেজার দুলাল চন্দ্র বর্মন প্রমুখ।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ ও উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর আল আমিন রহমানের সঞ্চালনায় ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে পুষ্টি সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়নের স্বাস্থ্য সহকারী সিএইচসিপি, সিনিয়র নার্স এবং মিডওয়াইফের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন