রবিবার, ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পাঁচবিবিতে বউয়ের হাতে শাশুড়ি খুন 

পাঁচবিবিতে বউয়ের হাতে শাশুড়ি খুন 
 পাঁচবিবি জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবিতে নাতনীকে ভাত খাওয়ানোকে কেন্দ্র করে পুত্রবধূর হাতে শাশুড়ি মোছাঃ রোকেয়া বেগম(৫৫) খুন হয়েছে ‌।
ঘটনাটি ঘটেছে গত শনিবার সন্ধ্যায় উপজেলার কুসুম্বা ইউনিয়নের হরেন্দা গ্রামে।
পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, সন্ধ্যায় ওই গ্রামের মোঃ হাসান আলী মন্ডলের স্ত্রী শাশুড়ি রোকেয়া বেগম(৫৫) ও পুত্রবধূ রবিউল ইসলাম রুবেলের স্ত্রী মোছাঃ মনি আক্তার নিলা(২০) এর সাথে ২ বছরের নাতনি রুবাইয়া আক্তার তাসফিকে ভাত খাওয়ানোকে কেন্দ্র করে ঝগড়া বাধে। এক পর্যায়ে পুত্রবধূ নিলা শাশুড়ি রোকেয়া বেগমকে চুল ধরে টানাহেঁচড়া করে ও ধাক্কা দিয়ে ঘরের দরজার চৌকাঠের উপর ফেলে দেয়। এতে সে গুরুতর আহত হলে তাৎক্ষণিকভাবে তাকে তার ছেলে ওবায়দুল ইসলামসহ পরিবারের লোকজন উপজেলার মহিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় ডাক্তাররা তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে রেফার্ড করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টায় শাশুড়ি রোকেয়া বেগম মারা যায়।
এ ব্যাপারে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান জানান, আজ ১২ মে রবিবার এব্যাপারে শশুর মোঃ হাসান আলী মন্ডল বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। আমরা পুত্রবধূকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছি।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন